শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

অভয়নগরে পূজামন্ডপে সরকারি অনুদান প্রদান করেন সংসদ সদস্য রনজিৎ কুমার রায়

নিজস্ব প্রতিবেদক / ৩৯৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ৭:২৮ অপরাহ্ন

যশোরের অভয়নগরে শারদীয়া দূর্গাপূজা উদযাপন উপলক্ষে উপজেলার ১শ’ ২৭টি পূজামন্ডপে সরকারি বারদ্দকৃত অর্থ প্রদান করা হয়েছে। রোববার বিকেলে নওয়াপাড়া কালীবাড়ী পূজা মন্দিরে এ উপলক্ষে আলোচনাসভার আয়োজন করা হয়।

অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর পূজা উদযাপন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের যশোর-৪ আসনের এমপি রনজিৎ কুমার রায়।

অভয়নগর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও পায়রা ইউনিয়নের চেয়ারম্যান বিষ্ণুপদ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওয়াপাড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত, অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমান, ধর্মযাজক ডা. মিলন কুমার বোস, ব্যবসায়ী শেখর কুমার সাহা, নওয়াপাড়া পৌর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রসেঞ্জিত কুমার দাস সঞ্জিত প্রমুখ। প্রধান অতিথি রনজিৎ কুমার রায় উপজেলার ১২৭টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সরকারি বরাদ্দকৃত নগদ ১৬ হাজার ১শ’ ১০ টাকা হারে মোট ২০ লাখ ৪৫ হাজার ৯শ’ ৭০ টাকা প্রদান করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!