শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

আইভীর মধ্যে মেধা-বুদ্ধি সততা রয়েছে; মন্ত্রী তাজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক / ২১৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ৯:৫৬ অপরাহ্ন

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আমি বিশ্বাস করি আইভীর নেতৃত্বে নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হবে। এখানকার কাউন্সিলররাও ব্যাপক জনপ্রিয় ভাল কাজ করলে পরকালে আমরা এর জন্য শান্তি পাবো। আল্লাহর সব নির্দেশনা যদি আমরা মেনে চলি তাহলে সবাই ভাল থাকতে পারবো বলে মন্তব্য করেছেন ।
বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকার নগরভবনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

মো. তাজুল ইসলাম বলেন, আইভীর মধ্যে মেধা-বুদ্ধি সততা রয়েছে। একটা মানুষ যখন বুঝবে পাঁচ হাজার টাকা দিলে পাঁচ লাখ টাকার সার্ভিস মিলবে তখন তারা টাকা দিতে গড়িমসি করবেন না। করোনাকালে বলেছিলাম প্রতি ওয়ার্ড ১০ ভাগে ভাগ করে কমিটি দিয়ে কাউন্সিলরদের মাধ্যমে সেবা দিবেন। এটা যে কোনো বিষয়ের সমস্যা সমাধান করা যাবে।

তিনি আরও বলেন, আমি একজন মন্ত্রী, আরেকজন রিকশাওয়ালা। দিনশেষে সবাই এদেশের নাগরিক সুতরাং দেশের উন্নয়ন হলে আমরা সবাই লাভবান হবো। বঙ্গবন্ধু যে সব পলিসি নিয়েছিলেন তিনি থাকলে ২০০০ সালের মধ্যে আমরা উন্নত দেশ হয়ে যেতাম।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন পৌরসভার বেতন পৌরসভা দেবে সরকার দেবে না। তখন পাঁচ মেয়র বিদেশে যেতে চেয়ে ফাইল দিল। তখন জানতে চাইলাম কর্মীদের বেতন দেওয়া হয়েছে কী-না। তখন জানলাম এক পৌরসভায় দেওয়া হয়েছে। তখন শুধু ওই এক মেয়রকেই আমি অনুমতি দিয়েছি। এতে সবার কাছে মেসেজ গেছে। দেশের সব পৌরসভা নিজেদের বেতন নিজেরা দেয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমেদসহ স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!