মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আমতলীর ইসলামপুরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক / ৪৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১০:২৬ অপরাহ্ন

বরগুনা জেলার আমতলী উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুরে গ্রামে করোনা মহামারী করোনার উপলক্ষে অসহায়,হতদরিদ্র,দুর্দশাগ্রস্থ মানুষের সেবা করার লক্ষ্যে ইসলামপুর যুব সমাজ কল্যান পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আল-আমিন খান(সভাপতি ও প্রতিষ্ঠাতা) এর নির্দেশনাক্রমে বাহারুল আলম হাওলাদার এর পরিচালনায় ইসলামপুর হাসানিয়া দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে গত শনিবার (০৭ আগষ্ট) অর্ধশতাধিক অসহায়,হতদরিদ্রের মধ্যে ৫ কেজি চাল, ২কেজি আলু, ১কেজি সোয়াবিন তৈল, ১কেজি ডাল বিতরণ করা হয়।

নান্নু প্যাদা বলেন,ইসলামপুর যুব সমাজ কল্যান পক্ষ থেকে আমাদের ৫ কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি সোয়াবিন তৈল, ১ কেজি ডাল দেওয়া। আল-আমিন খান নেতৃত্বে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রী পেয়ে আমি খুবই খুশি।আল্লাহ তাদের সকলের মনের আশা পুরন করুণ।

মোসাঃমোনরা বেগম বলেন,আমি খুবই খুশি। এই করেনা মহামারী মূহুর্তে আমদের এসব খাদ্য সামগ্রী বিতরণ করায়।যুব কল্যান পরিষদের সদস্যা সব সময় আমাদের খোঁজ খবর রাখে।আমি তাদের দোয়া করি।ওরা সব সময় মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারে।

আল-আমিন খান(প্রতিষ্ঠাতা ও সভাপতি) বলেন,আমরা সবসময় চাই,আমাদের আশেপাশের অসহায় মানুষেরা হাসিখুশি থাকুক।মানুষ মানুষের জন্য,একথা মাথায় রেখে আমরা চেষ্টা করি মানুষের সেবা করতে।আমি ভালো থাকাটা ভালো থাকা নয়! সবাই মিলে ভালো থাকাটাই হলো ভালো থাকা।আমি আমার এলাকার মানুষগুলোকে খুবই ভালোবাসি,যে কারনে এ সামাজিক সংগঠনটি করেছি।এ সংগঠন দারা আমারা সবসময় নিজেদেরকে সমাজিক কাজে নিয়োজিত রাখতে পারবো বলে আশা করি।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইসলামপুর যুব সমাজ কল্যান পরিষদের আলী আজম খান, ইব্রাহিম খান, শাহআলম হাওলাদার, রিপন খান, জলিল হাওলাদার, রিয়াজ হাওলাদার ও সংগঠনের অন্যান্য সদস্যরা


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!