শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

আ’লীগ নেতা রাজু’র মায়ের দাফন সম্পন্ন; কুষ্টিয়া জেলা আ’লীগের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক / ৩৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৮ অপরাহ্ন
আ'লীগ নেতা রাজু’র মায়ের দাফন সম্পন্ন; কুষ্টিয়া জেলা আ'লীগের শ্রদ্ধাঞ্জলি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কাঠেরপুল এলাকার মরহুম আতিকুল্লাহ বিশ্বাস’র সহধর্মিণী জাহানারা বেগম (৮৫) আর নেই। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।
মরহুমা জাহানারা বেগম কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু’র মাতা।

তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে (বার্ধক্যজনিত) চিকিৎসাধীন অবস্থায় সোমবার(৬সেপ্টেম্বর) দুপুর ২ টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের স্বজনেরা কান্নায় ভেঙে পড়ে।
এদিকে বাদ এশা জানাযা নামাজ কাঠেরপুল ঈদগাহ ময়দানে হাজার হাজার মানুষের উপস্থিতিতে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন, মাহবুবউল আলম হানিফ এমপির পিএস টুটুল, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ আসনের সাবেক সাংসদ রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান ও শেখ হাসান মেহেদী। কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানা, কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা পৌর মেয়র টুটুল, জেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সহ আওয়ামী অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
জানাযা শেষে হিড়িমদিয়া কবরস্থানে রাজু’র মায়ের দাফন সম্পন্ন হয়েছে। সজ্বনেরা মরহুমার বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!