শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

ইউক্রেন থেকে এক বাংলাদেশিকে উদ্ধার করেছে ভারত

নিজস্ব প্রতিবেদক / ১৯৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

ইউক্রেনে যুদ্ধ পরিস্থিতির মধ্য থেকে এক বাংলাদেশিকে উদ্ধার করেছে ভারত। ওই বাংলাদেশির নাম-পরিচয় জানা যায়নি। তবে উদ্ধার করা বাংলাদেশি ইউক্রেনে পড়ালেখা করতে গিয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার নয়াদিল্লিতে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র অরিন্দম বাগচি।

রুশ আগ্রাসনের মধ্যে ইউক্রেনে আটকেপড়া ভারতীয়দের উদ্ধারে ‘অপারেশন গঙ্গা’ নামে অভিযান পরিচালনা করছেন ভারত।

সেই অভিযানের অধীনে ওই বাংলাদেশি উদ্ধার হয়।

এক সংবাদ সম্মেলনে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের (এমইএ) মুখপাত্র অরিন্দম বাগচি জানান, ইউক্রেন থেকে ভারতীয়দের বের করে আনার জন্য ভারতের চলমান মিশনের অংশ হিসেবে একজন বাংলাদেশিকে উদ্ধার করা হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে ১৬টি ফ্লাইটে ইউক্রেন ছেড়ে আসা অধিকাংশ ভারতীয়কে দেশে ফেরানো হবে।

ভারতীয় গণমাধ্যমগুলোর থেকে পাওয়া খবর অনুযায়ী, এখন পর্যন্ত ৪৮টি ফ্লাইটে ১০,৩০০ জনেরও বেশি ভারতীয়কে ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে ভারত।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!