বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ইবির কেন্দ্রে `খ’ ইউনিটের গুচ্ছের ভর্তি পরীক্ষা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক / ২২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৫:৩৮ অপরাহ্ন

গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের মানবিক অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কেন্দ্রে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) দুপুর ১২টায় স্বাস্থ্যবিধি মেনে ভর্তি পরীক্ষা শুরু হয়। অভিন্ন প্রশ্নপত্রে দেশের ২০টি বিশ্ববিদ্যালয়ে একযোগে মানবিক অনুষদভুক্ত ইউনিটের গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৬৭ হাজার ১১৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

ইবি কেন্দ্রে ছিল প্রায় ৫ হাজার ৯ শত ২০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থীর পরীক্ষার ব্যবস্থা এবং উপস্থিতি ছিল প্রায় শতভাগ। বিশ্ববিদ্যালয়ের ৬টি একাডেমিক ভবনে তাদের এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য,নাম প্রকাশে অনিচ্ছুক এক পরীক্ষার্থী বলেন, পরীক্ষা কেন্দ্রের অবস্থা এবং সার্বিক পরিস্থিতি সব মিলিয়ে সন্তোষজনক। তবে পরীক্ষা হলের ভেতর ঘড়ির ব্যবস্থা না থাকার কারণে আমাদের কিছুটা সমস্যার সম্মুখীন হতে হয়েছিল।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!