শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

ইবি বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি’র নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক / ১৮১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটি’র ২০২১-২২ বর্ষের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের স্নাতকোত্তর শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুম সরকার সভাপতি ও তারিক সাইমুম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১১ অক্টোবর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটির মডারেটর সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম ও হল প্রভোস্ট অধ্যাপক ড. তপন কুমার জোর্দ্দার এর অনুমতিক্রমে এ কমিটির অনুমোদন দেন হল ডিবেটিং সোসাইটি’র সদ্য বিদায়ী সভাপতি ও জাতীয় বিতার্কিক রাফসান বুলবুল।

নবনির্বাচিত সভাপতি মাসুম সরকার ও সাধারণ সম্পাদক তারিক সাইমুম স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মোঃ আব্দুল্লাহ আদনান, যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যবস্থাপনার বিভাগের শ্যাম সরকার, সাংগঠনিক সম্পাদক বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমানুল সোহান এবং দপ্তর সম্পাদক আরবী সাহিত্য বিভাগের ইব্রাহিম খলিল।

এছাড়া কমিটিতে অর্থ-সম্পাদক হিসেবে রয়েছেন রাষ্ট্র্রবিজ্ঞান বিভাগের হাম্মাদ আহম্মেদ, তথ্য ও প্রচার সম্পাদক আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শাহাজান আলী, বিতর্ক ও গবেষণা সম্পাদক হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সালমান আহমেদ, সাহিত্য সম্পাদক অর্থনীতি বিভাগের ফুয়াদ হাসান, শিক্ষা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের আহসান হাবিব এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আসানুউল্লাহ চৌধুরী, মাহমুদুল হাসান ও নাজিম হোসেন। নবগঠিত এ কমিটি আগামী ১ বছরের জন্য তাদের দায়িত্ব পালন করবে বলে জানা গেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!