বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

উদ্যোক্তা উন্নয়নে বিসিকের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক / ৪৯৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

শিল্পপ্রতিষ্ঠান বা ব্যবসা গড়ে তুলতে আগ্রহী উদ্যোক্তাদের জন্য সপ্তাহব্যাপী ‘উদ্যোক্তা উন্নয়ন’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের আওতাধীন বিসিক ট্রেনিং ইনস্টিটিউট (স্কিটি)।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) প্রতিষ্ঠানটির পক্ষ থে‌কে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।

আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাওয়া মডিউল অনুযায়ী এ প্রশিক্ষণ কোর্স প্রণয়ন করা হয়েছে। প্রশিক্ষণ কোর্সটি আগামী ২৩ জানুয়ারি থেকে শুরু হয়ে চল‌বে ২৭ জানুয়ারি পর্যন্ত। এতে সশরীরে উপস্থিত থেকে এবং অনলাইনের মাধ্যমে অংশগ্রহণ করা যাবে।

সশরীরে উপস্থিত থেকে অংশ নিতে ইচ্ছুক উদ্যোক্তাদের জন্য কোর্স ফি নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা। অনলাইনে অংশগ্রহণকারীদের জন্য এক হাজার টাকা। আগ্রহী উদ্যোক্তাদের আগামী ২৩ জানুয়ারি সকাল সাড়ে ৯টার মধ্যে আবেদনসহ রেজিস্ট্রেশন করতে হবে।

প্রশিক্ষণ কোর্সটি সম্পর্কে বিস্তারিত জানতে মুনিরা মান্নান, সহকারী অনুষদ সদস্য, শিল্পোদ্যোক্তা উন্নয়ন অনুষদ, স্কিটি, বিসিক, প্লট-২৪/এ, রোড-১৩/এ, সেক্টর-৬, উত্তরা, ঢাকা- যোগাযোগ করতে বলা হ‌য়ে‌ছে।

এছাড়া বিস্তারিত জানতে প্রকৌশলী মো. শফিকুল আলম, অধ্যক্ষ, স্কিটি, ফোন : ৮৯৩৩৬৬১, ৪৮৯৬১৯৪৮ (অফিস) বরাবর যোগাযোগ করা যা‌বে।

সূত্র: ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!