বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেবেন এ পরীমনি।

নিজস্ব প্রতিবেদক / ৫৮০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৭:০০ পূর্বাহ্ন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। প্রতি বছরই তিনি ঈদ আনন্দ ভাগ করে নেন অসহায় মানুষের সঙ্গে। সিনেমার সহশিল্পীদের জন্য গরু কোরবানি দেন ঈদুল আজহায়।

এবারও তার ব্যত্যয় ঘটছে না। আসছে ঈদে এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেবেন এ নায়িকা।এ বিষয়টি নিশ্চিত করে পরী বলেন, ‘প্রতি বছরই আমি সবার সঙ্গে ঈদ আনন্দ উদযাপনের চেষ্টা করি। এবারও সেই পরিকল্পনা নিয়েছি। করোনা পরিস্থিতিতে অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের কথা মাথায় রেখে এবার এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেব।

গত পাঁচ বছর ধরেই এফডিসিতে কোরবানি দিচ্ছেন পরীমনি। এবার ছয় বছর উপলক্ষে ছয়টি গরু কোরবানি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
‘আমার ইচ্ছে প্রতি বছর একটি করে গরু বাড়াবো ইনশাআল্লাহ’- যোগ করেন পরীমনি।
এ অভিনেত্রী এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন। তিনি বলেন, যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব।
উল্লেখ্য, ২০১৬ সাল থেকে এফডিসিতে কোরবানি দেয়া শুরু করেন পরীমনি। প্রথম বছর একটি গরু কোরবানি দিলেও ২০১৭ সালে দুটি, ২০১৮ সালে তিনটি, ২০১৯ সালে চারটি এবং সর্বশেষ করোনা মহামারির মধ্যে ২০২০ সালেও পাঁচটি গরু কোরবানি করেন। এসব কোরবানির মাংস নিজে দাঁড়িয়ে অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেন পরীমনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!