বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

এমপি হাসিবুর রহমান স্বপন আর নেই

নিজস্ব প্রতিবেদক / ৩২৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

সাবেক শিল্প-উপমন্ত্রী, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা হাসিবুর রহমান আর নেই।

তিনি তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না…রাজিউন। স্থানীয় সময় বুধবার রাত ৩ টা ১৩ মিনিটে তিনি মারা যান।

এমপির ব্যক্তিগত সহকারী উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুর রহমান দিনার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বপনের মৃত্যুর খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়ছেন।

পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার ভোর ৫ টায় তার লাশ দেশে আসবে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘সবাইকে চোখের জলে ভাসিয়ে এভাবে চলে গেলেন স্বপন ভাই? ভাবতেই কষ্ট হচ্ছে আর কোনোদিন দেখা হবে না আপনার সঙ্গে। কত স্মৃতি কত সুখ-বেদনার গল্প আর হবে না আপনার সঙ্গে। যেখানেই থাকুন ভালো থাকুন।’

হাসিবুর রহমান স্বপন ১৯৫৬ সালের ১৬ জুন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৯৬ সালের সপ্তম জাতীয় সংসদ নির্বাচনে তৎকালীন সিরাজগঞ্জ-৭ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এরপর দল থেকে পদত্যাগ করে বাংলাদেশ আওয়ামী লীগে যোগ দিয়ে ১৯৯৮ সালে সংসদ সদস্য পথ হারান।

হাসিবুর রহমান স্বপন ২০১৪ সালের দশম ও ২০১৮ সালের একদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সিরাজগঞ্জ-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

জানা গেছে, স্বপন করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি ইস্তাম্বুলের মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!