শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি সলেমান শাহের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক / ২৬৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৬:১৯ অপরাহ্ন

মহান স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা সর্বকালের সর্বশ্রেষ্ঠ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া পৌরসভার ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সলেমান শাহ ও তার সহধর্মিনী কৃষক লীগ নেত্রী জিনাত খাতুন ব্যক্তিগত উদ্যোগে দোয়া মাহফিল ও উন্নত মানের খাবার বিতরণ করেন।

আজ ১৫ আগস্ট রবিবার বাদ আসর জগতি সাহাপাড়া তার দলীয় কার্যালয় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন। উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল কাদের খান।

মিলাদ মাহফিল ও মোনাজাত শেষে আওয়ামী লীগের সহ-সভাপতি সলেমান শাহ ও তার সহধর্মিনী কৃষক লীগ নেত্রী জিনাত খাতুন নিজ হাতে জগতি শাহ পাড়া এলাকার প্রায় ২ হাজার ব্যক্তিদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেন। উল্লেখ্য সলেমান শাহ ও তার সহধর্মিণী জিনাত খাতুন দুজনেই প্রকৃত রাজনীতিবিদ এবং বলিষ্ঠ সমাজসেবক ও সমাজসেবিকা। সেই হিসেবে তারা ব্যক্তিগত নিজ উদ্যোগে শোক দিবস পালন করেন এবং সেই সাথে উন্নতমানের খাবার বিতরণ করেন সকলের মাঝে।

যথাযথ মর্যাদায় সলেমান শাহ ও তার সহধর্মিনী জিনাত খাতুনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শোক দিবসটি পালন শেষে বাদ আসর মিলাদ মাহফিলের মধ্য দিয়ে খাবার বিতরণ করেন এলাকাবাসীদের মত মাঝে। এ সময় তার পাশে থেকে সহযোগিতা করেন উক্ত এলাকার বাসিন্দা ধুলার শাহ, নুর ইসলাম শাহ, আজিজুল কাজী সিদ্দিকুর রহমান, কামির সহ আরো অনেকে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!