সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

করোনায় টাঙ্গাইলে আরও ১০ জনের মৃত্যু, আক্রান্ত ২০৫

নিজস্ব প্রতিবেদক / ৮২৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১, ৪:১৬ অপরাহ্ন

গত ২৪ ঘণ্টায় টাঙ্গাইল জেলায় ২০৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং করোনায় ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, বুধবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ৫৯২ জনের নমুনা পরীক্ষা করে ২০৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ছিল ৩৪ দশমিক ৬৩ শতাংশ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ১০ হাজার ৯১১ জন। জেলায় মোট মৃত্যু ১৭৩ জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক খন্দকার সাদিকুর রহমান বলেন, বর্তমানে হাসপাতালে করোনা আক্রান্ত ৯৪ জন এবং উপসর্গ নিয়ে ৪০ জন রোগী চিকিৎসাধীন। গতকালের চেয়ে আজ রোগীর সংখ্যা বেশি।

টাঙ্গাইলের সিভিল সার্জন আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান জানান, করোনা প্রতিরোধে সবাইকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করতে হবে। জ্বর, ঠাণ্ডা, কাশি থাকলে নমুনা দিয়ে ঘর থেকে বের হওয়া যাবে না। নিজে সচেতন হয়ে এবং অন্যকেও সচেতন করার আহ্বান জানান তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!