রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা

কুমারখালীতে অপরাধ নির্মূলে সুধী সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ৩৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

সকল প্রকার অপরাধ নির্মূলের লক্ষ্যে কুষ্টিয়ার কুমারখালীতে আলেম সমাজ, শিক্ষক প্রতিনিধি, সুশীল সমাজসহ সকল শ্রেণি পেশার মানুষের সাথে সুধী সমাবেশ করেন চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসএম আশরাফুল আলম।

বৃহস্পতিবার রাতে উপজেলার চাদপুর ইউনিয়নের গোবরা ও ধলনগর বাজারে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে এস এম আশরাফুল আলম বলেন, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাসবাদ,জঙ্গীবাদ ও সামাজিক কলোহের বিষয়ে আলেম সমাজকে কাজ করতে হবে। এসব বিষয় তুলে ধরে মানুষকে সচেতন করবেন। তাহলে সমাজের মানুষ ভালো থাকবে। আপনাদের মতামত নিয়ে আমি এলাকারা মানুষের শান্তির জন্য কাজ করতে চাই।

এলাকাবাসীর উদ্দেশ্য তিনি আরো বলেন, এলাকার শান্তি প্রতিষ্ঠার দায়িত্ব নেতাসহ সাধারন মানুষের। সবাইকে আইন মান্য করে চলতে হবে। কোন অন্যায় ও অপকর্ম করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কাউকে কোন ছাড় দেয়া হবে না। এলাকার সাধারন মানুষকে শান্তিতে রাখতে পুলিশ সব ব্যবস্থা নেবে।

তিনি বলেন, বর্তমান সরকার নানা উন্নয়নমূলক কাজ করছে। পুলিশ আগের চেয়ে এখন বেশি তৎপর। যে কোন প্রয়োজনে পুলিশকে কাছে পাবেন। তাই এলাকার কোন সমস্যা হলে পুলিশকে জানাবেন। পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে।

এ সময় এলাকার শিক্ষক, মেম্বার, সামাজিক ও রাজনৈতিক নেতাসহ এলাকার সাধারন মানুষ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!