শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

কুমারখালীতে পৌর ও ইউনিয়নে গণটিকা কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক / ৪১৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৮:১৭ অপরাহ্ন

সারাদেশের ন্যায় কুষ্টিয়ার কুমারখালীতে ২৫ বছর ও তদূর্ধ্ব জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষকে প্রাধান্য দিয়ে শনিবার থেকে করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

কুমারখালী উপজেলায় ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা প্রাথমিকভাবে ৮৪০০ মানুষকে টিকা দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

শনিবার সকাল ৯ টা থেকে শুরু হওয়া ক্যাম্পেইনের মাধ্যমে মূলত ২৫ বছরের বেশি বয়সী জনগোষ্ঠীকে টিকার আওতায় নিয়ে আসা হচ্ছে। তবে এ ক্ষেত্রে পঞ্চাশোর্ধ জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষকে অগ্রাধিকার দেয়া হচ্ছে।

এই সময় উপজেলা বিভিন্ন টিকাদান ক্যাম্পেইন পরিদর্শন করেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডল, পৌর মেয়র সামছুজ্জামান অরুণ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আকুল উদ্দিন, থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান।

উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডল জানান, টিকাদান কেন্দ্রগুলোতে মানুষের ব্যপক উপস্থিতি রয়েছে। সুষ্টভাবে টিকাদান কর্মসূচি সফল করতে টিকাদান কেন্দ্রগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আকুল উদ্দিন বলেন, সপ্তাহে ৩ দিন ইউনিয়ন ও পৌর এলাকার মধ্যে গণ টিকার কথা থাকলেও তা হচ্ছে না। ৭ তারিখ প্রথম গণ টিকাদানের পর ১৪ তারিখে দ্বিতীয় দফায় গণটিকা কার্যক্রম চলবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!