শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

কুমারখালীতে রেলওয়ে জলাশয়ে মিললো অটোচালকের লাশ

নিজস্ব প্রতিবেদক / ৩৫৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১, ৯:১৬ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে অটোচালকের ভাসমান বিকৃত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ আগষ্ট) বিকেল ৪ টার দিকে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ কুমারখালীর লাহিনীপাড়া খালেক ব্রিকসের উত্তর পাশের রেলওয়ে জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা ধারনা করছেন, কে বা কাহারা হত্যা করে পুকুরের কোনে কলমিলতা ও কচুরিপানা দিয়ে বেশকিছু দিন আগে ঢেকে রেখে গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ কুমারখালী উপজেলার লাহিনীপাড়া খালেক ব্রিকসের উত্তর পাশে অবস্থিত ইজারাকৃত রেলওয়ে জলাশয় পরিস্কার করছিল জেলেরা। এসময় জলাশয়ের দক্ষিণকোনে সড়কের পাশে মরদেহ দেখতে পেয়ে ইজারাদার আলাউদ্দিনকে খবর দেয়।

এরপর আলাউদ্দিন কুমারখালী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করে।

আরো জানা গেছে, মৃত ব্যক্তির পড়নে কালো রঙের টাউজার ও টি শার্ট আছে এবং পুকুরের পাড়ে একটি কালো রঙের স্যান্ডেল পড়ে থাকতে দেখা গেছে। দুচোখ গামছা দিয়ে বাঁধা। এছাড়াও ডান পকেট থেকে একটি সিমকার্ডসহ একটি স্যামফোনী বার্টুন ফোন ও বাম পকেট থেকে একটি খয়েরী রঙের টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে রেলওয়ে জলাশয় থেকে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে মরদেহটির নাম পরিচয় পাওয়া গেছে। মৃত ব্যক্তির নাম বিপুল মন্ডল,পিতা- হবি মন্ডলকুঠিপাড়া, কুষ্টিয়া সদরভাড়ায় চালিত অটো চালাতো গত ২৪/৮/২১ মিসিং হয়েছিল। সদর থানায় জিডি থাকতে পারে।

তিনি আরো বলেন, কে বা কাহারা হত্যা করে জলাশয়ে কচুরিপানা ও কলমিলতা দিয়ে ঢেকে রেখে গেছেন বলে ধারণা করা হচ্ছে। মৃত ব্যক্তির পড়নে কালো রঙের টাউজার ও টি শার্ট ছিল এবং পুকুরের পাড়ে একটি কালো রঙের স্যান্ডেল পড়ে থাকতে দেখা গেছে। দুচোখ গামছা দিয়ে বাঁধা। এছাড়াও ডান পকেট থেকে একটি সিমকার্ডসহ একটি স্যামফোনী বার্টুন ফোন ও বাম পকেট থেকে একটি খয়েরী রঙের টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!