বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

কুমারখালীতে স্বামী -স্ত্রীসহ ইয়াবা নিয়ে আটক ৩

নিজস্ব প্রতিবেদক / ৩১৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৯:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালী কয়া ইউনিয়নের বানিয়া পাড়া গ্ৰাম থেকে ২৫৫ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ।
আটককৃতরা হলেন- মৃত হিলাল উদ্দিনের ছেলে মামুন (৪০) মৃত জাকির হোসেন ছেলে জুয়েল (২৫) ও জুয়েলের স্ত্রী সোনিয়া খাতুন।

সোমবার (১৬আগস্ট) সন্ধ্যার পর এ তথ্য জানান, কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার।

তিনি জানান, থানা পুলিশের কাছে তথ্য আসে কয়েকজন মাদক বিক্রেতা কয়া ইউনিয়নের বানিয়া পাড়ায় কেনা-বেচার জন্য অবস্থান করছে এই সময় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের এক পর্যায়ে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কিছু লোক পালাতে থাকে। এই সময় তিন জন কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫৫ পিস ইয়াবা। এই বিষয়ে থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে মামলা নং ১৩ তারিখ ১৬/৮/২০২১।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!