সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুমারখালীতে স্বামী -স্ত্রীসহ ইয়াবা নিয়ে আটক ৩

নিজস্ব প্রতিবেদক / ৪২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৯:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালী কয়া ইউনিয়নের বানিয়া পাড়া গ্ৰাম থেকে ২৫৫ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ।
আটককৃতরা হলেন- মৃত হিলাল উদ্দিনের ছেলে মামুন (৪০) মৃত জাকির হোসেন ছেলে জুয়েল (২৫) ও জুয়েলের স্ত্রী সোনিয়া খাতুন।

সোমবার (১৬আগস্ট) সন্ধ্যার পর এ তথ্য জানান, কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার।

তিনি জানান, থানা পুলিশের কাছে তথ্য আসে কয়েকজন মাদক বিক্রেতা কয়া ইউনিয়নের বানিয়া পাড়ায় কেনা-বেচার জন্য অবস্থান করছে এই সময় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের এক পর্যায়ে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কিছু লোক পালাতে থাকে। এই সময় তিন জন কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫৫ পিস ইয়াবা। এই বিষয়ে থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে মামলা নং ১৩ তারিখ ১৬/৮/২০২১।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!