বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তিতাসের জন্মদিনে উপহার পেল কৃতি দুই শিক্ষার্থী বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

কুমারখালীতে ২ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক / ২৯৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

কুমারখালী উপজেলার সৈয়দ মাছ-উদ-রুমী সেতুর টোল ঘর এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা ও একটি ৮০ সিসি মটরবাইক্ সহ মোঃ সৌরভ হোসেন জয় নামে এক মাদক কারবারিকে আটক করেছেন কুমারখালী থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকাল ৯ টা ৩০ মিনিটের সময় এস আই দিনেশ ও এ এস আই জুবায়ের গোপন তথ্যের ভিত্তিতে মাদক কারবারি মটরবাইক্ তল্লাশীর উদ্দেশ্যে থামানো হয়। তল্লাশী কালে মটরবাইক্ সীটের তলায় গাঁজা পাওয়া যায়।

উক্ত অভিযানে দৌলতপুর থানার সোনাতলা গ্ৰামের আতাউর রহমানের ছেলে সৌরভ হোসেন জয় (২১) অবৈধ মাদক কারবারিকে আটক করা হয়।

আটকৃত মাদক কারবারি এবং অবৈধ মাদকদ্রব্য কুমারখালী থানায় হস্তান্তর করা হয়েছে ।

কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, দুই কেজি গাঁজাসহ সৌরভ নামে এক যুবককে আটক করা হয়েছে। এই বিষয়ে মাদকবিরোধী আইনের মামলায় করা হয়েছে মামলা নং-২৯ তারিখ ২৬/৮/২০২১।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!