শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক / ১৭৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২, ১০:২৬ অপরাহ্ন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলার কৃতি সন্তান ও বাংলাদেশ আপিল বিভাগের বিচারপতি হিসেবে মোঃ আবু জাফর সিদ্দিকী নিযুক্ত হওয়ায় বিশেষ সম্মাননা ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর ) বিকাল ৪ টার দিকে কুষ্টিয়া মিরপুরের ছাতিয়ান ইউনিয়নে অবস্থিত জাস্টিস আবু জাফর সিদ্দিকী টেকনিক্যাল ইন্সটিটিউটে এই সম্মাননা প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানে বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে ছাতিয়ান ইউনিয়ন পরিষদের উদ্যোগে কুষ্টিয়ার স্বনামধন্য সাংস্কৃতিক সংগঠন কুষ্টিয়া ফিল্ম সোসাইটি ও সামাজিক সংগঠন কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ (কালপুরুষ) এর উদ্যোগ বিশেষ সংবর্ধনা প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাতিয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন বিশ্বাস। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক, আইনজীবী সুরক্ষা আন্দোলনের আহবায়ক, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট মোঃ সাইফুর রহমান সুমন এবং কুষ্টিয়া ফিল্ম সোসাইটি, কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা, সম্মিলিত সামাজিক জোটের সহ প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের বিচারপতি এ এনএম বশির উল্লাহ, বিচারপতি খিজির হায়াত, বিচারপতি আবু তাহের মোঃ সাইফুর রহমান, বিচারপতি এ কে এম জহিরুল হক। এছাড়া আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম টিপু সুলতান, কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আবু তাহের, কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার মোঃ খাইরুল ইসলাম, বিচারপতি আবু জাফর সিদ্দিকীর সহধর্মিণী নার্গিস আফরোজ, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অনুপ কুমার নন্দী, বিজ্ঞ সরকারি কৌসুলি (জিপি) বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আখতারুজ্জামান মাসুম, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠু, বিশিষ্ট সাংবাদিক মুন্সী তরিকুল ইসলাম। এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ডা. মোস্তানজিদ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রনেতা ডা. এএফ এম আমিনুল হক রতন, দিশার নির্বাহী পরিচালক রবিউল ইসলাম, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক বশির আহমেদ, কুষ্টিয়া নারী ও শিশু আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুল হালিম প্রমুখ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!