সোমবার, ২৯ মে ২০২৩, ০৪:০১ অপরাহ্ন

কুষ্টিয়ায় জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ

কুষ্টিয়া প্রতিনিধি: / ৮৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩, ৯:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়া প্রতিনিধি:
কুষ্টিয়া জেলায় ২৫ ফেব্রুয়ারি বিএনপি- জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৫ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকেল ৩টার দিকে শহরের পাবলিক লাইব্রেরি মাঠ প্রাঙ্গনে আয়োজিত সমাবেশে, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান এর সভাপতিত্ব করেন। এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগর আলীর পরিচালনা করেন।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সহসভাপতি ডাঃ আমিনুল হক রতন, এ্যাড. অনুপ কুমার নন্দী, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু স্বপন কুমার ঘোষ, প্রকৌশলী ফারুকউজ্জামান, শেখ হাসান মেহেদী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আক্তারুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক রেজাউল হক, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু প্রমূখ। সমাবেশে যোগ দিতে জেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায় ও শহরের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী অংগ সহযোগী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। তাই বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করতে হবে। কুষ্টিয়ার উন্নয়ন মূলক কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। আগামী নির্বাচনে পুনরায় এমপি হানিফ এর বিকল্প থাকবে না। সকলকে ঐক্যবদ্ধ হয়ে হানিফ এমপির হাতকে শক্তিশালী করতে নৌকাকে বিজয়ী করতে হবে। বক্তারা উল্লেখ করে বলেন, আওয়ামী লীগ এ দেশে যত অধিকার আছে, সে সমস্ত অধিকার প্রতিষ্ঠা আদায়ে নেতৃত্ব দিয়েছে। আমরা যে ভাষা পেয়েছি, তার অধিকার, স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন পেয়েছি সবকিছুসহ দেশগড়ার কাজে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ। আমাদের শান্তিশৃঙ্খলা যেন কোনোভাবে বিনষ্ট না হয়, আমরা যেন শান্তি বজায় রেখে উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে পারি, আমরা যেন কাঙ্ক্ষিত দেশকে সোনার বাংলা, স্মার্ট বাংলাদেশ করতে পারি, সেই লক্ষ্যে আওয়ামী লীগের কর্মসূচি। এর মধ্যে পাল্টাপাল্টি কিছু নেই। আমরা মাঠে আছি এবং থাকব।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!