শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় তছিরন নেছা হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক / ২৪৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২, ৫:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়া শহরের প্রাণকেন্দ্র চৌড়হাস ফুলতলা বড় পুকুরের পূর্ব পাশে ৫ কাঠা জমির উপর তছিরন নেছা হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন করলেন বিশিষ্ট সমাজ সেবক হাজী মো: সিরাজুল ইসলাম সিরাজ ও মতিউর রহমান মতিন । গত ১৭ই মে মঙ্গলবার বিকেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উক্ত হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
উল্লেখ্য এ ধরনের জনকল্যাণমূলক কর্মকান্ড ও রাষ্ট্রের উন্নয়ন করতে নেতা হওয়ার প্রয়োজন পড়ে না, থাকতে হয় সুন্দর একটি মন। যেটি রয়েছে হাজী মো: সিরাজুল ইসলাম ও মতিউর রহমানের মধ্যে। ইতিমধ্যে তারা কুষ্টিয়ার দানশীল ব্যক্তিত্ব হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছে। তিনি নীরবে-নিভৃতে জনগণের পাশে দাঁড়িয়ে সেবামূলক কর্মকান্ড করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় উক্ত প্রতিষ্ঠানটির ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন।
এ বিষয়ে হাজী মো: সিরাজুল ইসলাম সিরাজ বলেন, বর্তমান এই কলুষিত সমাজের শিশু-কিশোরদের মধ্যে যে অবক্ষয় নেমে এসেছে তা থেকে পরিত্রাণের উপায় হিসেবে ইসলাম ধর্মের শিক্ষায় শিক্ষিত করনের লক্ষ্যে আমার এই প্রচেষ্টা। ধর্মীয় শিক্ষার প্রসার ঘটাতে আমরা এ উদ্যোগ নিয়েছি। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা কামনা করেন, যেন অচিরেই প্রতিষ্ঠানটি আলোর মুখ দেখতে পারে।
উল্লেখ্য, সমাজে এখনো কিছু মানুষ আছে যারা নিরবে নিভৃতে সমাজ এবং রাষ্ট্রের উন্নয়ন সাধন করে চলেছে। তারা নিজের স্বার্থের কথা না ভেবে গোপনে সমাজের সেবা কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তারা দুজনই আইকন হিসেবে সমাজের মানুষের মনিকোঠায় জায়গা করে নিয়েছে বলে জানা গেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!