সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ার মিরপুরে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে হামলা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ২৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩, ১১:১৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার|| কুষ্টিয়ার মিরপুর থানাধীন আহম্মদপুর গ্রামের ডাংগার মাঠে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এবিষয়ে মিরপুর থানায় অভিযোগ করেছেন ভূক্তভোগী সলেমান মন্ডল।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৪ ফেব্রুয়ারি আহম্মদপুর ডাংগার মাঠে পানি নেওয়াকে কেন্দ্র করে আহম্মদপুর গ্রামের জিয়া শেখের ছেলে আমজেদ শেখের সাথে বাকবিদন্ড ও গালিগালাজ হয় একই গ্রামের শহিদুল মন্ডলের ছেলে ছলেমান মন্ডলের। পরে স্থানীয়রা সমাধান করে দেওয়া সত্বেও ঐদিনই সন্ধ্যায় আহম্মদপুরের ঝন্টুর চায়ের দোকানে কোন কারন ছাড়াই আমজেদ শেখসহ ২০/২৫ জন সলেমান মন্ডলের উপর অর্তকিত হামলা চালায়। এসময় তাদের হাতে থাকা বাশের লাঠি ও লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ী মারধোর করে। এসময় উচ্চস্বরে খুন করার হুমকী দেই। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে বিবাদীরা দ্রুত স্থান ত্যাগ করে। পরে সলেমানকে উদ্ধার করে মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় বাদী হয়ে আহম্মদপুর গ্রামের জিয়া শেখের ছেলে আমজেদ শেখকে ১ নং বিবাদী , সোনা শেখের ছেলে আক্কাস উদ্দিনকে ২ নং বিবাদী, আনছার শেখের ছেলে তারিখ শেখকে ৩ নং বিবাদী, কোরবান শেখের ছেলে মোহাম্মদ শেখকে ৪ নং বিবাদী, রবিউল শেখের ছেলে সুমন শেখকে ৫ নং বিবাদী, কোরবান শেখের ছেলে সালম শেখকে ৬ নং বিবাদী, সোনা শেখের ছেলে রকছেদ শেখকে ৭ নং বিবাদী ও জমিদার বক্কারের ছেলে কামাল উদ্দিনকে ৮ নং বিবাদী করে মিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সলেমান মন্ডল। এলাকাবাসিরা জানান, ১ নং বিবাদী আমজেদ শেখ মাঝে মাঝেই তার দলবল নিয়ে এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে স্থানীয়দের উপর নিরযাতন করে। গতবছর একই গ্রামের মুক্তিযোদ্ধা মকছেদ আলীর বাড়ি ঘরও ভাংচুর করে আমজেদ শেখ ও তার দলবল। এই আমজেদ শেখ আহম্মদপুর গ্রামের পান্জের হত্যা মামলার ২ নং আসামী। এ ঘটনায় সুষ্ট তদন্ত ও সঠিক বিচারের দাবী এলাকাবাসী ও ভূক্তভোগী সলেমান মন্ডলের।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!