শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুষ্টিয়ার মিরপুরে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে হামলা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ২৩২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩, ১১:১৯ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার|| কুষ্টিয়ার মিরপুর থানাধীন আহম্মদপুর গ্রামের ডাংগার মাঠে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এবিষয়ে মিরপুর থানায় অভিযোগ করেছেন ভূক্তভোগী সলেমান মন্ডল।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৪ ফেব্রুয়ারি আহম্মদপুর ডাংগার মাঠে পানি নেওয়াকে কেন্দ্র করে আহম্মদপুর গ্রামের জিয়া শেখের ছেলে আমজেদ শেখের সাথে বাকবিদন্ড ও গালিগালাজ হয় একই গ্রামের শহিদুল মন্ডলের ছেলে ছলেমান মন্ডলের। পরে স্থানীয়রা সমাধান করে দেওয়া সত্বেও ঐদিনই সন্ধ্যায় আহম্মদপুরের ঝন্টুর চায়ের দোকানে কোন কারন ছাড়াই আমজেদ শেখসহ ২০/২৫ জন সলেমান মন্ডলের উপর অর্তকিত হামলা চালায়। এসময় তাদের হাতে থাকা বাশের লাঠি ও লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ী মারধোর করে। এসময় উচ্চস্বরে খুন করার হুমকী দেই। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে বিবাদীরা দ্রুত স্থান ত্যাগ করে। পরে সলেমানকে উদ্ধার করে মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় বাদী হয়ে আহম্মদপুর গ্রামের জিয়া শেখের ছেলে আমজেদ শেখকে ১ নং বিবাদী , সোনা শেখের ছেলে আক্কাস উদ্দিনকে ২ নং বিবাদী, আনছার শেখের ছেলে তারিখ শেখকে ৩ নং বিবাদী, কোরবান শেখের ছেলে মোহাম্মদ শেখকে ৪ নং বিবাদী, রবিউল শেখের ছেলে সুমন শেখকে ৫ নং বিবাদী, কোরবান শেখের ছেলে সালম শেখকে ৬ নং বিবাদী, সোনা শেখের ছেলে রকছেদ শেখকে ৭ নং বিবাদী ও জমিদার বক্কারের ছেলে কামাল উদ্দিনকে ৮ নং বিবাদী করে মিরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সলেমান মন্ডল। এলাকাবাসিরা জানান, ১ নং বিবাদী আমজেদ শেখ মাঝে মাঝেই তার দলবল নিয়ে এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে স্থানীয়দের উপর নিরযাতন করে। গতবছর একই গ্রামের মুক্তিযোদ্ধা মকছেদ আলীর বাড়ি ঘরও ভাংচুর করে আমজেদ শেখ ও তার দলবল। এই আমজেদ শেখ আহম্মদপুর গ্রামের পান্জের হত্যা মামলার ২ নং আসামী। এ ঘটনায় সুষ্ট তদন্ত ও সঠিক বিচারের দাবী এলাকাবাসী ও ভূক্তভোগী সলেমান মন্ডলের।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!