বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১৬ এপ্রিল) নিউইয়র্কের জেকশন হাইট্স নবান্ন পার্টি হলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিজস্ব প্রতিবেদক / ১৭০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১৬ এপ্রিল)
নিউইয়র্কের জেকশন হাইট্স নবান্ন পার্টি হলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল আলমের পরিচালনায়
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির ট্রাষ্টি বোর্ডের অন্যতম সদস্য মোঃ গিয়াস উদ্দিন, মোঃ রাশেদুল আলম, নাজমুল আহসান দুলাল, মোঃ সাজেজুল ইসলাম সুজন, মোঃ হাফিজুর রহমান, মাসুদুল আলম লিপু, মোঃ হালিম চৌধুরী, সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. মুন্সী মর্তুজা আলী , রফিক আহাম্মেদ মিলু, সহ সভাপতি আনোয়ারা মন্জু, ইফতার কমিটির আহ্বায়ক মোঃ জিয়াউর রহমান, যুগ্ম আহ্বায়ক একেএম এস রহমান, তৈয়ুবুর রহমান, প্রধান সমন্বয়কারী মোঃ কামরুজ্জামান, সমন্বয়কারী আশিক রহমান , সদস্য সচিব আবদুল্লাহ যুবায়ের , যুগ্ম সদস্য সচিব সাজিদ হাসান প্রলয় ও কারিবুল ইসলাম , মহিলা সম্পাদিকা আম্বিয়া অন্তরা , সাহিত্য সম্পাদক রওশন হাসান , আসিফ ইকবাল সন্চয় ও অন্যান্য সদস্যবৃন্দ।

ইফতারের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলে সমিতির বিগত দিনের কার্যক্রমে ভূয়ষী প্রশংসা করেন , বিশেষ করে করোনাকালীন সময়ে কুষ্টিয়ার প্রতিটি ইউনিয়নের গ্রাম পর্যায়ে সেচ্ছাসেবক দিয়ে অক্সিজেন সিলিন্ডার ও খাদ্য পৌঁছে দেওয়ার কথা উল্লেখ করেন এবং এ ধরনের কাজ অব্যাহত রাখতে সমিতির সদস্যদের অনুরোধ করেন।

সভাপতির বক্তব্যে সমিতির সভাপতি মোঃ আসাদুজ্জামান সবাইকে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহন করার জন্য ধন্যবাদ জানান এবং সমিতির উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে সকল কুষ্টিয়াবাসীকে এক সাথে কাজ করার আহ্বান জানান।
এছাড়াও সমিতির আগামী ৭ ই আগষ্ট রবিবার কর্টোন পয়েন্ট পার্ক বনভোজনের অগ্রীম আমন্ত্রণ জানান।

পরে দোয়া মোনাজাতে মুসলিম উম্মাহর শান্তি প্রতিষ্ঠায় দোয়া কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন ক্বাজী মোঃ মোজাম্মেল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ আমানউল্লাহ , নুরুজ্জামান সর্দার সভাপতি সেচ্ছাসেবকলীগ যুক্তরাষ্ট্র , মোঃ মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জেকশন হাইট্স বিজনেস এসোসিয়েশন , জাফর আহম্মদ সহ সভাপতি ফেনী জেলা সমিতি , এইচএম ইকবাল সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি , মনিরুল ইসলাম দিপু সভাপতি কুমিল্লা জেলা সমিতি ,তরিকুল ইসলাম বাদল সভাপতি যশোর জেলা সমিতি , ইমরুল কায়েস সাধারণ সম্পাদক ময়মনসিংহ জেলা সমিতি , আব্দুল মালেক সহ দপ্তর সম্পাদক যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ , মোঃ মনোয়ার হোসেন , মোঃ সাফায়েত রহমান রোমান , রাসেল রাইয়ান রামিন, ডাঃ মনিরুল ইসলাম।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!