শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া পৌরসভা মেয়রের কার্যালয়ে চুরির ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি: / ২৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩, ৮:০৪ অপরাহ্ন

কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া পৌরসভায় মেয়রের কার্যালয়ে চুরি ও গুরুত্বপূর্ণ নথিপত্র ধ্বংসের ঘটনার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে কুষ্টিয়া পৌরসভার সামনে বঙ্গবন্ধু চত্ত¡রে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বক্তারা বলেন এটা শুধু চুরি নয় এর পেছনে গভীর কোন পরিকল্পনা রয়েছে। মানববন্ধন থেকে দুর্ধষ এই চুরির প্রতিবাদ ও জড়িত দূর্বৃত্তদের দ্রুত আইনের আওতায় আনার জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়। না হলে আরো কঠোর কর্মসূচীর ঘোষনা দেন বক্তারা।
গত শনিবার রাতে কুষ্টিয়া পৌরসভার গ্রিল কেটে ও তালা ভেঙ্গে মেয়র কার্যালয়ে প্রবেশ করে দূর্বৃত্তরা পৌরসভার সিসিটিভি ক্যামেরার ভিডিও সংরক্ষনের ডিভিআর মেশিন ও গুরুত্বপূর্ণ ডকুমেন্ট চুরি করে নিয়ে যায়। এসময় তারা কিছু নথিপত্র ধ্বংশ করে ফেলে রেখে যায়।
উল্লেখ্য, চুরির ঘটনার আগের দিন পৌরসভায় হাটবাজারের দরপত্র দাখিলের সময় এক পক্ষ একজন ঠিকাদারের দরপত্র কেড়ে নিয়ে ছিড়ে ফেলেন। এ নিয়ে ওই ঠিকাদার ছয় জনের নাম উল্লেখ করে ২০ থেকে ২৫ জন অজ্ঞাত নামা করে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলার বিষয়ে মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খান জানান, দ্রুত সময়ের মধ্যে আসামীদের আইনের আওতায় আনা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!