সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় বাবার কাছে টাকা না পেয়ে ছেলের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে বাবার কাছে ব্যবসার জন্য টাকা চেয়ে না পেয়ে অভিমান করে আত্মহত্যা করেছে ছেলে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন আসাদুল (২২)। এ ঘটনায় কুমারখালী থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিহত আসাদুল জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর ঘোষপাড়া গ্রামের আবুল শেখের ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, আসাদুল গরুর খামার করার জন্য তার বাবার কাছে ৫ লাখ টাকা দাবি করে। তার বাবা একসঙ্গে এত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বেলা সাড়ে ১১টার দিকে সে নিজ ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়।

এ সময় প্রতিবেশীরা এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এলাকার গণ্যমান্য ব্যক্তির অনুরোধে ও পরিবারের লিখিত দরখাস্তের পরিপ্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে কুমারখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!