বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

কুষ্টিয়ায় বাবার কাছে টাকা না পেয়ে ছেলের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ২৮০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে বাবার কাছে ব্যবসার জন্য টাকা চেয়ে না পেয়ে অভিমান করে আত্মহত্যা করেছে ছেলে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর গ্রামে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন আসাদুল (২২)। এ ঘটনায় কুমারখালী থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিহত আসাদুল জগন্নাথপুর ইউনিয়নের দয়ারামপুর ঘোষপাড়া গ্রামের আবুল শেখের ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, আসাদুল গরুর খামার করার জন্য তার বাবার কাছে ৫ লাখ টাকা দাবি করে। তার বাবা একসঙ্গে এত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বেলা সাড়ে ১১টার দিকে সে নিজ ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়।

এ সময় প্রতিবেশীরা এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এলাকার গণ্যমান্য ব্যক্তির অনুরোধে ও পরিবারের লিখিত দরখাস্তের পরিপ্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে কুমারখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!