বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তিতাসের জন্মদিনে উপহার পেল কৃতি দুই শিক্ষার্থী বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন

কুষ্টিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় বিআরবি’র অবসরপ্রাপ্ত কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক / ২৯৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৮:৪৬ পূর্বাহ্ন

আজ ভোরে কুষ্টিয়া ঝিনাইদহ মহা সড়কের কুমারগাড়া বি আর বি এর সামনে বেপরোয়াগামী মাইক্রোবাসের ধাক্কায় নিজাম উদ্দিন (৬৪) নিহত হয়েছেন। তিনি বিআরবি এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কুষ্টিয়া সদর উপজেলার কুমারগাড়া বিটিসির পাশের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান ফজরের নামাজ পড়ে প্রতিদিন নিজাম উদ্দিন হাঁটতে বের হতেন। আজ সকালেও হাঁটতে হাঁটতে বেড় হয়েছিলেন। বিআরবি এর সামনে পৌঁছালে পিছন থেকে আসা একটি বেপরোয়াগামী মাইক্রোবাসে তাকে ধাক্কা দেয়। এতে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে ঘটনা স্থালেই তিনি মারা যান। এ সময় মাইক্রোবাস টি নিয়ে পালানোর চেষ্টা করলে আশপাশের লোকজন এসে মাইক্রোবাসকে ধরে ফেলে।

পরে পুলিশ এসে সুরতহাল শেষে মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!