বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ

দুর্বারবাংলা২৪.কম: / ২৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
সড়কে শৃঙ্খলার দৃষ্ঠান্ত স্থাপন করব : হামিদুল আলম

সড়কে শৃঙ্খলার দৃষ্ঠান্ত স্থাপন করব : হামিদুল আলম

হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিউন, ফরিদপুর এর পুলিশ সুপার মো: হামিদুল আলম বিপিএম,পিপিএম বলেন, মহাসড়কে শৃঙ্খলার একটি ভালো দৃষ্ঠান্ত স্থাপন করতে চাই। এতে সব ধরনের কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। পুলিশ আর জনতা মিলেমিশে সড়কে সব ধরনের অপরাধ কর্মকান্ড নিমূল করা হবে। কোন পুলিশ সদস্য অন্যায়ের সাথে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ, মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র’ ¯েøাগানে কুষ্টিয়া হাইওয়ে থানায় কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার দুপুরে মাদক ও চোরাচালান নির্মূল, সড়ক দূর্ঘটনা হ্রাস, সন্ত্রাসী কার্যকলাপ রোধ, মহাসড়কে শৃঙ্খলা রক্ষা, চুরি, ডাকাতি, ছিনতাই এবং চাঁদাবাজি রোধে জনসচেতনতামূলক এই কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিউন, ফরিদপুর এর পুলিশ সুপার মো: হামিদুল আলম বিপিএম,পিপিএম।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাস উদ্দিন এর সার্বিক তত্বাবধানে এতে বক্তব্য রাখেন বিট পুলিশিং এর নেতা আবু বক্কর সিদ্দিক, আরটিভির কুষ্টিয়াস্থ স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, । এছাড়াও বিভিন্ন সমস্যা তুলে ধরেন উপস্থিত মটর শ্রমিক নেতাকর্মী ও সূধীজনরা। অধিকাংশরা কুষ্টিয়া সড়কে শৃঙ্খলা ফেরাতে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের প্রশংসা করেন।

তারা বলেন, কুষ্টিয়া হাইওয়ে পুলিশ সড়ক দূর্ঘটনা, ছিনতাই, ডাকাতি রোধসহ সড়কের অপরাধ কর্মকান্ড রোধে সফলতার সাথে কাজ করছেন। তবে কেউ কেউ ড্রাম ট্রাকের বেপরোয়া চলাচল বন্ধের দাবী করেন। এসব বিষয়ে পুলিশ সুপার আরো দায়িত্বশীল ভ‚মিকা রাখার কথা দেন। সরকারের নির্দেশনা মতে সড়কে শৃঙ্খলা আরো মজবুত করতে তিনি সবসময় দৃষ্টি রাখবেন বলে আস্বস্থ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!