শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় হারানো মোবাইল ফোন খুঁজে দিচ্ছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক / ২০৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ২:৫২ অপরাহ্ন

কুষ্টিয়ায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক হারানো এবার ৩৭টি মোবাইল ও ভুল নম্বারে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে চলে যাওয়া টাকা উদ্ধার ও প্রকৃত মালিকদের নিকট হস্থান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কুষ্টিয়ার আয়োজনে জেলা পুলিশ লাইন্সে প্রকৃত মালিকদের নিকট মোবাইল হস্থান্তর করেন পুলিশ সুপার খায়রুল আলম।

এ সময় তিনি বলেন,পহেলা এপ্রিল থেকে (২০ মে) পর্যন্ত কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া বিভিন্ন ব্যান্ডের ৩৫টি মোবাইল ফোন ও ভুল নম্বারে মোবাইল ব্যাংকিংএর মাধ্যমে চলে যাওয়া ৬০ হাজার টাকা উদ্বার করেছে সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন ইউনিট। উদ্ধারকৃত সেই মোবাইল ফোন ও নগত অর্থ প্রকৃত মালিকদের নিকট হস্থান্তর করতে পেরেছি। থানায় জিডিকৃত হারিয়ে যাওয়া আরও মোবাইল ফোন খুঁজতে কুষ্টিয়াসহ বিভিন্ন জেলাতে উদ্ধার কাজ চলমান রয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলন,সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলাম প্রমুখ।

এদিকে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের এটি দ্বিতীয় পর্যায়ের উদ্ধারকৃত মালামাল হস্তান্তরের অনুষ্ঠান। এই দু’টি উদ্ধার অভিযানে এখন পর্যন্ত মোট, ১লক্ষ ৩০ হাজার নগত টাকা ও ৫৮টি হারানো মোবাইল ফোন পাওয়া গেল।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!