শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

কুষ্টিয়া আড়ুয়াপাড়ায় নিজ বাসায় সাব্বির নামের এক ব্যাক্তিকে গলা কেটে হত্যা।

নিজস্ব প্রতিবেদক / ৩৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার আড়ুয়াপাড়ায় স্বামী সাব্বির আহমেদকে জবাই করে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আজ সোমবার রাত ৩টার দিকে আড়ুয়াপাড়ার নিজ বাড়ীতে ধারালো চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় স্ত্রী রোজিনা। পরে স্থানীয়রা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার সময় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির আড়ুয়াপাড়া এলাকার মৃত রমজান আলির ছেলে।

নিহতের চাচাতো ভাই তামিম জানান, আজ রাত ৩টার দিকে তার ভাই সাব্বিরকে চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আমরা তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়। এক মাস আগে রোজিনার সাথে সে দ্বিতীয় বিবাহ করে বলেও জানায় তামিম।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ধারালো চাকু দিয়ে সাব্বিরের গলার শ্বাসনালী কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!