সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কুয়াকাটায় খালের ওপর গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক / ৪১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৭:৩৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটায় খালের ওপর গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে স্থানীয় প্রশাসন।

সোমবার (১৬ আগস্ট) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার কুয়াকাটা পৌরসভায় মেয়র বাজারের পাশে নবীনপুর সরকারি খাল দখল করে রাতের আঁধারে প্রায় ১৫-২০টি পাকা স্থাপনা নির্মাণ করেছিল আড়তপট্টির বেশ কয়েকজন প্রভাবশালী আড়তদার। খালের অর্ধেক দখল করে আরসিসি পিলার দিয়ে পাকা স্থাপনা গড়েছিলেন তারা।

খবর পেয়ে সোমবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডলের নেতৃত্বে ওই অবৈধ স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়া হয়।

জগৎবন্ধু মন্ডল সাংবাদিকদের জানান, উপজেলায় অবৈধ স্থাপনাগুলো পর্যায়ক্রমে উচ্ছেদ করা হচ্ছে। সরকারি খালের স্রোত কোনোভাবেই বাধাগ্রস্ত করা যাবে না। এখানে আজকে ১৫-২০টি স্থাপনা স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় ভেঙে ফেলা হয়েছে। আর অবৈধ স্থাপনার ওপর আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!