বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কৃষক দলের মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক / ২৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৭:০৮ অপরাহ্ন

সরকার সবদিক থেকে গণধিকৃত অবস্থার মধ্যে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এ অবস্থান থেকে নিজেদের ভাবমূর্তি রক্ষায় তারা পরিকল্পিত ও চক্রান্তমূলকভাবে সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করছেন।

রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় কৃষক দল আয়োজিত চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় দোয়া মাহফিলে কৃষকদলের সহ-সভাপতি গৌতম চক্রবর্তী, যুগ্ম-সম্পাদক টিএস আইয়ুব, মহানগর আহ্বায়ক নাসির হায়দার, সাবেক কেন্দ্রীয় সদস্য কৃষিবিদ মেহেদী হাসান পলাশ, বর্তমান দফতর সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, যার সুস্থতা কামনায় আজ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে, সেই মহান ব্যক্তিটি আমাদের ছাত্র জীবন থেকে প্রেরণা যুগিয়েছেন সাহস যুগিয়েছেন। স্বৈরাচারের বিরুদ্ধে কীভাবে লড়াই করতে হয়। দেশ এবং জাতির ক্রান্তিকালে কিভাবে দেশকে পরিচালনা করতে হয় সে অদম্য দৃষ্টান্ত তিনি দেখিয়েছেন; তার নাম খালেদা জিয়া। অসুস্থ থাকার পরও দেশের মানুষের প্রতি যার প্রতিশ্রুতি অঙ্গীকার থেকে বিন্দুমাত্র বিচলিত হননি। এ সরকার ক্ষমতায় টিকে থাকাটাই বড় মনে করে। সেই কারণে এক এক করে ধ্বংস করেছেন আমাদের সেসব প্রতিষ্ঠানকে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!