শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গমের ক্ষেতে গাঁজা চাষ!

নিজস্ব প্রতিবেদক / ১৬৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৯:৫২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় গমের ক্ষেতে গাঁজা চাষ আবিষ্কার করেছে স্থানীয় প্রশাসন। খবর পেয়ে
পুলিশ অভিযান চালায়। সেই অভিযানে ১০৩টি গাঁজার গাছ ও ৫০গ্রাম গাঁজাসহ আটক করা হয়
লুৎফর ফকির নামে একব্যক্তিকে। লুৎফর ফকিরের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের বেজপুর দক্ষিণ পড়ায়। তিনি একই এলাকার আজতুল মন্ডলের ছেলে।

শনিবার বেলা সাড়ে ১১টায় তার বাড়ির পাশের জমিতে লাগানো গমের ক্ষেত থেকে গাঁজার গাছগুলো উদ্ধার শেষে তার বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় আটক দেখিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

দৌলতপুর থানার (ওসি) মো.জাবেদ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান,দীর্ঘদিন ধরেই লুৎফর ফকির মাদক কারবারের সঙ্গে জড়িত ছিল। ব্যবসা করার উদ্দেশ্যেই গমের ক্ষেতে গাঁজার চাষ করছিলেন তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!