শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

গাংনীতে ৫ দফা দাবিতে কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক / ২০১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৯ অপরাহ্ন

সারা দেশের ন্যায় মেহেরপুরের গাংনীতে পাঁচ দফা দাবিতে ত্রাণ ও পুনর্বাসন ও প্রকল্প বাস্তবায়ন বিভাগের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতি পালন করছেন।

মঙ্গলবার সকাল থেকে গাংনী উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয়ের সামনে তারা এ কর্মবিরতি পালন শুরু করে চলে দুপুর ১২টা পর্যন্ত।
গাংনী উপজেলা প্রকল্পবাস্তবায় কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে এ সময় উপসহকারী প্রকৌশলী মো: আলিমুল রেজা,কার্যসহকারী শাহিন রেজা,অফিস সহকারী হাবিব সহ কর্মকর্তা কর্মচারীরা এতে অংশ নেন।

পাঁচ দফা দাবিগুলোর মধ্যে রয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো নিয়োগ বিধি বাস্তবায়ন,জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন,সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদ-নাম পরিবর্তন।
এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সব শূন্য পদে পদোন্নতি/চলতি দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ। এ সময় অবিলম্বে এ দাবি বাস্তবায়নের মাধ্যমে ত্রাণ ও পুনর্বাসন বিভাগে কর্মতৎপরতা ফিরিয়ে আনার দাবি করা হয়।
গাংনী উপজেলা প্রকল্পবাস্তবায় কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তীর বলেন, এ কর্মসূচী আগামী বৃহম্পতিবার পর্যন্ত চলবে। অবিলম্বে আমাদের পাঁচ দফা দাবি পূরণ করতে কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!