বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০১:৫৫ পূর্বাহ্ন

গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ওসি তদন্ত সাজেদুল ইসলামকে ফুলেল শুভেচছা

নিজস্ব প্রতিবেদক / ১৩২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

মেহেরপুর সদর থানার পুলিশ অফিসার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম ভাল কাজের স্বীকৃতিস্বরুপ আইজিপি পুরস্কারে ভূষিত হয়েছেন।সম্প্রতি নড়াইলে বদলী হওয়ায় তাঁর বিদায়লগ্নে সজ্জনব্যক্তির সম্মানার্থে গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে চা’য়ের আড্ডার আয়োজন করা হয়। একজন দক্ষ, কর্তব্যপরায়ণ,মানবিক পুলিশ অফিসার সাজেদুল ইসলাম তার পেশাগত দায়িত্ব পালনকালে সততা ও উর্দ্ধতন কর্মকতার্দের বিশ্বস্ত হওয়ায় তার প্রাপ্তি ও সফলতা মানুষকে আপন মহিমায় গৌরবান্বিত করে।

বুধবার সন্ধ্যা ৭ টার সময় গাংনী উপজেলা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এক অনাড়ম্বর পরিবেশে গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে চা’য়ের আড্ডা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী সজ্জনকে সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ইত্তেফাক সংবাদদাতা আমিরুল ইসলাম অল্ডামের সভাপতিত্বে এবং সঞ্চালনায় অনুষ্ঠানে বিদায়ী অতিথির সফলতা তুলে ধরে শুভেচ্ছা বক্তব্য রাখেন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি নুরুজ্জামান পাভেল, প্রেসক্লাবের নির্বাহী সদস্য সময়ের কাগজ এম এ লিংকন, উপজেলা যুবলীগৈর সেক্রেটারী প্রভাষক হাজী শফি কামাল পলাশ, প্রেসক্লাবের নিবার্হী সদস্য আবুল কাশেম অনুরাগী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজিজুল হক রানু, উপজেলা প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক রাকিবুল ইসলাম কবি প্রমুখ।

বিদায়ী ওসি(তদন্ত )সাজেদুল ইসলাম তাঁর কর্মেও স্বীকৃতি পেয়ে তিনি আবেগাপ্লুত হয়ে চাকুরী জীবনের সফলতার স্মৃতিচারণ করেন। তিনি তার পেশাগত দায়িত্ব পালনে অনেক বাঁধা বিপত্তির কথা অকপটে তুলে ধরে বলেন, আমি সকল ভাঁধা উপেক্ষা করে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। আপনাদের সকলের দোয়া ও সহযোগিতায় আল্লাহ আমাকে সম্মানিত করেছেন।
এসময় অন্যান্যদের মধ্যে সাংবাদিক রকিবুল ইসলাম, নুরুজ্জামান লাল্টু উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!