শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

গাছ কাটার সময় গলায় রশি পেঁচিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৪৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৮:৪৭ অপরাহ্ন

কুমিল্লার নাঙ্গলকোটে গাছ কাটতে গিয়ে গলায় রশি পেঁচিয়ে গিয়ে পারভেজ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের কৈরাশ গ্রামের কুয়েত প্রবাসী গোলাম আজমের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত গাছ কাটা শ্রমিক পারভেজের বাড়ি উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা দক্ষিণ পাড়া। তিনি ওই গ্রামের মৃত এয়াকুবের ছেলে। তার পরান নামে দুই বছরের একটি ছেলে রয়েছে। পারভেজ উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের ইয়াছিনের মেয়েকে বিয়ে করেন। গত দুইবছর থেকে পারভেজ শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

জানা যায়, পারভেজ শুক্রবার সকাল থেকে কৈরাশ গ্রামের কুয়েত প্রবাসী গোলাম আজমের বাড়িতে চুক্তি ভিত্তিতে গাছ কাটার শ্রমিক হিসেবে গাছ কাটছিলেন। ওই দিন দুপুর আনুমানিক আড়াইটার দিকে পারভেজ গাছের ডাল কেটে রশি দিয়ে ডাল নামাতে গিয়ে অসাবধানতাবশত গাছের ডালের রশি পারভেজের গলায় পেঁচিয়ে ফাঁস লেগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত পারভেজের লাশ গাছের প্রায় ৩০ ফুট উপরে গাছের মধ্যে ঝুলতে থাকে। পরে লাকসাম থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে গাছ থেকে পারভেজের লাশ নামানো হয়।

নাঙ্গলকোট থানার ওসি আ স ম আব্দুন নুর বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে গাছের উপর থেকে নিহতের লাশ নামিয়ে আনেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!