মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার , কুমারখালী কুষ্টিয়া।

নিজস্ব প্রতিবেদক / ১৭৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৯:৫৪ অপরাহ্ন

কুমারখালী শিলাইদহ ইউনিয়নে আজ রবিবার ২৫ জুলাই সন্ধ্যায় খোদ্দবন গ্রামের স্বামীর বসতঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।
মৃত সাবানার পরিবারের অভিযোগ, শ্বশুর বাড়ির লোকজন সাবানাকে পরিকল্পিতভাবে
হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।

জানা যায়, উপজেলার খোদ্দবন গ্রামের সহাউল্লার ছেলে মোফাজ্জেল (২৭) সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় একই উপজেলার জাহেদপুর গ্রামের মোশারফের মেয়ে সাবানার।
রোববার সন্ধ্যায় স্বামী বাড়ির শয়ন কক্ষে সাবানার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশেকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

সাবানার বাবা মোশারফ বলেন, আমার মেয়ে সাবানার বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন তাকে যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করে আসছিল। তারাই পরিকল্পিতভাবে আমার মেয়েকে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।

এই ঘটনার পর থেকেই সাবানার স্বামী মোফাজ্জেল সহ পরিবারের সবাই পালাতক রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, সাবানার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!