শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গৌরনদীতে পানিতে পড়ে ২ মৃগী রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৪০৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১২:১০ অপরাহ্ন

বরিশালের গৌরনদীতে পুকুর ও খালের পানিতে পড়ে দুই মৃগী রোগীর মৃত্যু হয়েছে।

শুক্রবার রাতে উপজেলার বার্থী ইউনিয়নের বাউরগাতি ও তাঁরাকুপি গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- শিপন চাপরাশী (২৩) ও হৃদয় ফকির (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কটকস্থল গ্রামের মোসলেম ফকিরের ছেলে ও টরকী বন্দর বেসরকারি জীবন বীমা পপুলার অফিসের কর্মচারী হৃদয় ফকির তার মামার বাড়ি থেকে শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে তাঁরাকুপি গ্রামের বাসায় ফিরছিলেন। পথে মৃগী রোগী হৃদয় ফকির অসুস্থ হয়ে রাস্তার পাশের খালে পড়ে নিখোঁজ হন।

বাসায় ফিরতে দেরি হওয়ায় স্বজনরা হৃদয়ের মোবাইলে কল করেন। এ সময় রাস্তার ঢালে পড়ে থাকা ফোনটির রিং বেজে উঠলে এক পথচারী রিসিভ করেন ও পায়ের সেন্ডেল পড়ে থাকতে দেখে ঘটনাস্থল শনাক্ত করেন।

খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হুদয়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে উপজেলার বাউরগাতি গ্রামের হালিম চাপরাশীর ছেলে দিনমজুর শিপন চাপরাশী শুক্রবার রাত ৮টার দিকে নিজ বাড়ির পুকুরে ওজু করতে যান। এ সময় মৃগী রোগী শিপন অসুস্থ হয়ে পুকুরের পানিতে পড়ে যান।

রাত ৯টার দিকে তার বড় ভাই মামুন চাপরাশী পুকুরে হাত-পা ধুতে গিয়ে পায়ের সেন্ডেল দেখে শিপনকে খোঁজাখুঁজি করেন। এরপর স্বজনরা রাত সোয়া ৯টার দিকে শিপনের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করেন।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন যুগান্তরকে জানান, দুই মৃগী রোগী পানিতে পড়ে মারা যাওয়ার খবর পেয়ে পৃথক দুটি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!