শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি আল্লারদর্গা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঘুড়ি উড়ানোর সময় ছাদ থেকে ছুড়ে ফেলা হলো বাবা-ছেলেকে!

নিজস্ব প্রতিবেদক / ২৭১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

ভাড়া বাড়ির ছাদে ঘুড়ি উড়ানোর সময় বাবা ও ছেলেকে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।

শুক্রবার উত্তর ২৪ পরগনার বরাহনগরে এ ঘটনা ঘটে।

বাবা ও ছেলে প্রাণে বেঁচে গেলেও তারা শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর চোট পেয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে আনন্দবাজার জানায়, বরাহনগরের ১৭ নম্বর ওয়ার্ডের মৎস্যজীবী কলোনিতে চারতলা বাড়ির ছাদে অন্যান্য ভাড়াটে এবং বাচ্চাদের সঙ্গেই ছাদে উঠেছিলেন বাবা শুকদেব হালদার (৪৮) ও ছেলে সুশান্ত হালদার (২৫)। সবাই ঘুড়ি উড়াচ্ছিলেন। এ সময় হঠাৎ ছাদে উঠে আসে অজিত নামে এক যুবক।

ঘুড়ি কাটাকাটি নিয়ে ওই সময় প্রতিবেশী এক ব্যক্তির সঙ্গে মজার ছলেই কথা কাটাকাটি করছিলেন শুকদেব। এ সময় অজিত শুকদেবকে কয়েকবার চুপ করে থাকতে বলেন।

এমনকি কথা না শুনলে ছাদ থেকে ফেলে দেওয়ারও হুমকি দেন ওই যুবক। কিন্তু শুকদেব ভেবেছিলেন, অজিত নিশ্চয়ই মজা করছে।

এর পরই অজিত হঠাৎ শুকদেবকে ছাদ থেকে নিচে ফেলে দেন। পাশেই ছিল টালির ছাউনির একটি বাড়ি। টালি ভেঙে সেই ঘরের খাটের ওপর গিয়ে পড়েন শুকদেব।

শুকদেবকে ছুড়ে ফেলার ওই ঘটনা দেখে প্রতিবাদ করায় ছেলে সুশান্তকেও একইভাবে ছুড়ে ফেলার চেষ্টা করেন অজিত।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, অজিত নেশা করে। এলাকায় তিনি সন্ত্রাসী হিসাবেও পরিচিত।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!