রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

চাঁদার টাকা না পেয়ে ব্যবসায়ীকে পিটিয়ে মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক / ১৭৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ৮:১০ অপরাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে মাসুম মোল্লা নামে এক কাপড় ব্যবসায়ীকে পিটিয়ে নগদ টাকা ও মালামাল লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গাউছিয়া মার্কেটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মাসুম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, ছোনাবো ও পাচাইখাঁ এলাকার ইমাম, রাজিব, নুরা, ওবাইদুল, শান্ত, হাবিবুর, রাব্বি, সাইফুলসহ অজ্ঞাত আরও ৯-১০ জন মিলে বেশ কিছুদিন ধরে মাছুম মোল্লার গাউছিয়া মার্কেটের পিংকি ফ্যাশননামীয় ব্যবসা প্রতিষ্ঠানে এসে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকার জন্য তাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল তারা। একপর্যায়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে দোকানে এসে চাঁদার ১০ লাখ টাকা দিতে বলে।

চাঁদা দিতে অস্বীকার করলে হামলাকারীরা তাকে দেশীয় অস্ত্র ও দোকানের তালা দিয়ে তাকে মারধর করে দোকানের ক্যাশবাক্স থেকে নগদ ৮ লাখ টাকা ছিনিয়ে নিয়ে দোকানে থাকা কাপড় লুট করে নিয়ে যায়। পরে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় মাছুম মোল্লাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত রাজিবের মোবাইল ফোনে একাধিকবার ফোন করলে তিনি ফোন কেটে দেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!