রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা

চার খুন মামলায় আ.লীগ নেতাসহ ইউপি চেয়ারম্যান কারাগারে

নিজস্ব প্রতিবেদক / ২৪৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৭:৪১ অপরাহ্ন

কুষ্টিয়ার সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগর গ্রামে পূর্ব থেকে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান দ্বন্দের জেরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে ৪জন নিহতের ঘটনায় দু’পক্ষের করা হত্যা মামলায় এজাহার ভুক্ত ৯নং ঝাউদিয়া ইউনিয়নের বর্তমান চেয়াম্যান মেহেদী হাসান এবং সাবেক চেয়ারম্যান ইউপি আওয়ামী লীগের সভাপতি কেরামত আলী বিশ্বাসকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে এজাহার ভুক্ত আসামী বর্তমান ইউপি চেয়ারম্যারন মেহেদী হাসানসহ তার কয়েক জন সমর্থকসহ কুষ্টিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জুয়েল রানার আদালতে হাজির হয়ে আত্মসমর্পন করে জামিনাবেদন করেন। আদালত শুনানী শেষে জামিনাবেদন নামঞ্জুর করেন। একই ভাবে মঙ্গলবার ভোরে র‌্যাব-১২ সিপিসি-১ এর একটি দল সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেরামত আলী বিশ্বাস সহোদর লিয়াকত আলী (৪৮), ছেলে শামীমুজ্জামান সাগর (২৭) ও রফিকুল (২৫)কে গ্রেফতার করেন। পরে ইবি থানার পুলিশ গ্রেফতারকৃদের আদালতে সৌপর্দ করলে আদালত তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য, গত ০২ মে, বিকেল ৫টায় দুপক্ষের মধ্যে সংঘটিত সংঘর্ষে নিহত হন আস্তানগর গ্রামের বাসিন্দা মৃ: আজিজুল হকের ছেলে মতিয়ার রহমান (৪৫), দাউদ মন্ডলের ছেলে লাল্টু মন্ডল(৪২), মৃত: হোসেন মন্ডলের ছেলে আবুল কাশেম(৬৫) এবং ;মৃত: আবুল মালিথার ছেলে আব্দুর রহিম মালিথা (৭০)। প্রথম তিনজন বর্তমান ঝাউদিয়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মেহেদী হাসান সমর্থক এবং আব্দুর রহিম মালিথা প্রতিপক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি কেরামত আলীর সমর্থক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার পুলিশ পরিদর্শক মোস্তাফিজুুর রহমান রতন জানান, মেহেদী হাসান তার কয়েজন সমর্থকদের সাথে নিয়ে আদালতে আত্মসমর্পন করলে তাদের মধ্যে ১১জনকে জামিন দিলেও ইউপি চেয়ারম্যান মেহেদীসহ ৬জনের জামিন না মঞ্জুর করেন। একই ভাবে অপর পক্ষের নেতা র‌্যাবের অভিযানে গ্রেফতার কেরামত আলী বিশ্বাসসহ ৪জনকে আদালতে সৌপর্দ করলে আদালত তাদের জামিনাবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!