শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রেলওয়ের জমিতে আ.লীগ নেতার ঘর নির্মাণ ভেঙে দেওয়ার নির্দেশ ইউএনও’র বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

চিরকুট লিখে আমতলীতে ৭০ বছরের বৃদ্ধের আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক / ২০৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২, ১১:১৩ অপরাহ্ন

বরগুনার আমতলীতে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে ইউসুফ পাহলান (৭০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। সোমবার সজালে উপজেলার হলদিয়া ইউনিয়নের কাঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ইউসুফ পালোয়ান ওই গ্রামের মৃত সোনা পাহলান এর ছেলে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় আমতলী থানা পুলিশ।

জানা গেছে, ঘর থেকে ৫০ হাত দূরে প্লাস্টিক রশি দিয়ে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় গলায় ফাঁস পাওয়া যায়। সাথে একটি চিরকুট পাওয়া যায়, সেখানে লেখা আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এবং দাফন-কাফনের টাকা রেখে গেছেন তিনি।

আমতলী থানার এসআই দাদন মিয়া বলেন, ইউসুফ পাহলান নানা রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন। এতে কিছুদিন আগে তার মানসিক সমস্যা দেখা দেয়। রবিবার ভোর রাতের খাবার খেয়ে ঘুমাতে যান ইউসুফ পাহলান। সকালে বাড়ির সবাই ঘুম থেকে ওঠার পর তার কোন সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুঁজি করে ঘরের পাশে আম গাছের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।

এ ব্যাপারে হলদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য, জোসেফ তালুকদার বলেন, কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি, তবে মৃত্যুর আগে নিজে একটি কাগজে লিখে গেছেন আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। কাগজটি পুলিশের কাছে রয়েছেন বলে তিনি জানান।

আমতলী থানার অফিসার ইনচার্জ ওসি এ কে এম মিজানুর রহমান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!