রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

চিৎকার করে জিকিরের সময় ঢিল নিক্ষেপ, সংঘর্ষে আহত ২০

নিজস্ব প্রতিবেদক / ২২০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৭:০৩ অপরাহ্ন

শরীয়তপুরের সদর উপজেলায় চন্দ্রপাড়া পীরের মুরিদ চিৎকার করে জিকির করার সময় তার ওপর ঢিল নিক্ষেপের ঘটনায় দুগ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ২০ জন মারাত্মক আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাতে শরীয়তপুর সদর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের দড়িচর দাদপুর গ্রামে। এ ঘটনায় পালং মডেল থানায় মালা দায়ের করা হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

পালং মডেল থানা ও স্থানীয় হালেম মাদবরের ভাই মফেজ মাদবর সূত্রে জানা যায়, শরীয়তপুর জেলার সদর উপজেলার আগারিয়া ইউনিয়নের দড়িচর দাদপুর গ্রামের চন্দ্রপাড়া পীরের মুরিদ হালেম মাদবর প্রায়ই রাতে চিৎকার দিয়ে জিকির করেন।

প্রতিদিনের ন্যায় গত শুক্রবার রাতে জিকির করার সময় প্রতিবেশী নান্নু মাদবরের ছেলে, সিরাজুল ইসলাম মাদবরের ছেলেসহ কয়েকজন মিলে তার বাড়িতে রাতের আধারে ঢিল ছেড়ে।

এর জের ধরে শনিবার রাতে প্রথমে নান্নু মাদবরের সঙ্গে হালেম মাদবরের কথা কাটাকাটি হয়। এর পর উভয় গ্রুপে দেশীয় অস্ত্রশস্ত্র রাম দা, ছেন দা, টেঁটা, বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় গ্রুপে এমদাদ মাদবর (৫০), মালেক মাদবর (৬০), আব্দুল হক মাদবর (৪২), ফারুক মাদবর (৩০), বাবুল মাদবর (২৩), শাহ আলম মাদবর (৪০), ইমন মাদবর (২০), রানী বেগম (৩০), রেবেকা বেগম(৩০), আনোয়ার মাদবর (৩০), লোকমান খান(৪০), বাবুল মাদবরের ডান হাতের আঙুল বিছিন্নসহ ২০ জন মারাত্মক আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় আঙ্গুল বিছিন্ন বাবুল মাদবর ও আব্দুল হক মাদবরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় গতকাল শনিবার গভীর রাতে পালং মডেল থানায় চন্দ্রপাড়া পীরের মুরিদ হালেম মাদবর বাদী হয়ে ১৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। পুলিশ হান্নান মাদবর নামে একজনকে গ্রেফতার করেছে। এলাকায় চড়ম উত্তেজনা বিরাজ করছে।

মামলার বাদী ও চন্দ্রপাড়া পীরের মুরিদ হালেম মাদবর বলেন, আমি প্রতিদিনের মতো জিকির করছিলাম। নান্নু মাদবরের ছেলেরা মিলে আমার ঘরে ঢিল ছোড়ে। আমি প্রতিবাদ করলে তারা আমাদের লোকজনের উপর হামলা করে। এরপর সংঘর্ষ বাধে।

নান্নু মাদবর বলেন, ডাক চিৎকার দিয়ে হালেম মাদবর জিকির করার কারণে কে বা কারা ঢিল ছুড়েছে। এ জন্য আমাদের মসজিদের ইমামসহ সবাইকে সে বকাবকি করেছে। কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়েছে।

পালং মডেল থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, জিকির করা কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!