শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

চুরি করতে ব্যর্থ হয়ে প্রতিবন্ধী নারীকেই পেটালো দুই মাদক ব্যবসায়ী।

নিজস্ব প্রতিবেদক / ৪২৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৯:২৬ অপরাহ্ন

 

 

 

একটি পাখিভ্যান চুরি করে পালাচ্ছিল দুই মাদক ব্যবসায়ী।পরে বাড়ির লোকজন ও এলাকাবাসীর তাড়া খেয়ে চুরি করা ভ্যান ফেলে রেখে পালিয়ে যায় তারা। এতে ক্ষুব্ধ হয়ে ওই দুই মাদক ব্যবসায়ী পপলু মন্ডল ও ছমির মন্ডল ভ্যান মালিকের মা প্রতিবন্ধী মিনজুরা খাতুনকে হাত বেঁধে বেধড়ক মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটছে উপজেলার চিথলিয়া ইউনিয়নের মজলিশপুর গ্রামে।

 

ভুক্তভোগী পরিবারের অভিযোগ,

পপলু মন্ডল ও ছুমির মন্ডল নামে স্থানীয় দুই মাদক ব্যবসায়ী এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। গত (১৮ জুলাই) সন্ধ্যায় আমার ছেলে জীবন তার পাখিভ্যানটি বাড়ির সামনে রেখে তার ঘর থেকে ফিরে এসে দেখতে পান পাখিভ্যানটি আর নেই। তারপরই শুরু হয় খোঁজাখুঁজি। বিষয়টি জানাজানি হলে বাড়ি থেকে প্রায় ১কিলোমিটার দূরে পাখিভ্যানটি রেখে পালিয়ে যায় তারা। চুরি করতে গিয়ে ব্যর্থ হওয়ায় রাগে ক্ষোভে আমাকেই হাত বেঁধে পেটান অভিযুক্তরা।

 

এসময় ভুক্তভোগীর বাড়ির গেট এবং ঘরে থাকা আসবারপত্রও ভাংচুর করেন তারা।

 

এদিকে পাখিভ্যান চুরির চিত্র পাশের বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ মানুষের মাঝে ছড়িয়ে পড়লে পপলু ও ছুমির পালিয়ে যায়। পরে আহত মিনজুরা খাতুনকে স্থানীয় লোকজন উদ্ধার করে ওইদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। এঘটনায় মিনজুরা খাতুনের স্বামী জুমির মন্ডল স্থানীয় থানায় বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

 

স্থানীয় (ইউপি) সদস্য কছের আলী বলেন,ঘটনাটি আমি শুনেছি প্রতিবন্ধী মিনজুরা খাতুন নামে ওই নারীকে হাত বেঁধে বেধড়ক মারপিট করেছে। এটা আসলেই দুঃখজনক। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে শুনেছি।

 

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তাফা বলেন,লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!