শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

চুরি হওয়া সেই নবজাতক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৩৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৮:৩৫ পূর্বাহ্ন

নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে এক নবজাতক শিশু (ছেলে) চুরির দুই দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে পুলিশ কবিরহাট প্রাইভেট হাসপাতালের ম্যানেজার জুলফিকার হায়দার সোহেলকে (৩৮) আটক করেছে।

শুক্রবার রাত ১০টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সাহজিরহাট বাজার এলাকার সোবহান মুন্সি বাড়ির আলী আহমদের ঘর থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়।

নবজাতক শিশুটি নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মো. আবদুল মালেক ও জুলেখা বেগম দম্পতির ছেলে।

এর আগে বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ২ নম্বর ওয়ার্ড থেকে এ নবজাতক চুরির ঘটনা ঘটে। গত ১৭ আগস্ট সোমবার অস্ত্রোপচারের মাধ্যমে নবজাতক শিশুটির জন্ম হয়।

গত বুধবার সন্ধ্যায় নবজাতক শিশুর মা জুলেখা বেগম তার একদিন বয়সী শিশু (ছেলে) সন্তানকে বেডে রেখে টয়লেটে যান। টয়লেট থেকে এসে দেখেন তার সন্তানটি বেডে নেই। এর পর হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজে সন্তানের সন্ধান পাননি।

সুধারাম মডেল থানার এস আই আল মাহম্মুদ শরীফ জানান, এ ঘটনায় সুধারাম মডেল থানায় মানব প্রচার আইনে একটি মামলা হয়। পুলিশ শুক্রবার কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সাহজির হাটবাজার এলাকার সোবহান মুন্সি বাড়ির আলী আহমদের ঘর থেকে ওই নবজাতক শিশুকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়। বাকিদেরকে আটকের অভিযান অব্যাহত রয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!