শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

ছাতিয়ান ইউনিয়নের নেীকা প্রত্যাশী কবির বিশ্বাস মনোনয়ন জমা

নিজস্ব প্রতিবেদক / ১৪০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের কুষ্টিয়ার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়ন থেকে দলীয় কার্যালয় মনোনয়ন জমা দিয়েছেন কবির বিশ্বাস । সোমাবার ৪ অক্টোবর তিনি ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে তার মনোনয়ন পত্র জমা দেন । তিনি বর্তমানে মিরপুর উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন ।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্যাগী নেতা কবির বিশ্বাস ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত । সেই সঙ্গে তিনি এলাকার বিভিন্ন উন্নয়নের নিজেকে ছাত্র জীবন থেকেই নিয়োজিত রেখেছেন।

সরেজমিন ঘুরে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে সদা অবিচল ব্যক্তিত্ব বর্তমান ছাতিয়ান ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাস এলাকার ধর্মীয় শিক্ষা জনকল্যাণ মূলক বিভিন্ন প্রতিষ্ঠানের তার ব্যাপক অবদানে নানা মহলে প্রশংসীত।

এলাকার প্রায় প্রতিটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের উন্নতী সাধনে সমাজ সেবায় নিবেদীত প্রাণ এই মানুষটির পৃষ্টপোষকতা সুদিক নির্দেশনা উল্লেখ করার মতো । অসহায় গরীব দুঃখী মানুষের সাহায্য সহযোগিতা দানে তিনি পরোপকারী ও আন্তরিক ব্যক্তিত্ব হিসেবে চিহ্নিত। করোনা ভাইরাসের দূর্যোগ কারীন সময়ে ফ্রন্ট লাইন যোদ্ধা রুপে কাজ করে ইউনিয়ন বাসীর নিকট আলোচিত হয়ে ওঠেন। নিজ প্রচেষ্টায় ইউনিয়নের অনেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল খাদ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ হাতে তাদের বাড়িতে পৌঁছে দেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!