শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

জগন্নাথপুরে আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ২৮৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৮:৩৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পুলিশ কনস্টেবল জনি মিয়া শুক্রবার দুপুরে মারা গেছেন। গুরুতর আহত হয়ে সিলেটের একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

জানা গেছে, গত ১৩ জুলাই মোটরসাইকেলযোগে জেলা পরিষদের নির্বাচনী ডিউটিতে যাওয়ার সময় জগন্নাথপুর পৌর শহরের হেলিপ্যাড এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জনি মিয়া গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জনি মিয়ার বাড়ি জামালপুর সদর থানার বেলবিলা গ্রামে। তিনি মৃত আকরাম হোসেনের ছেলে।

এএসপি জগন্নাথপুর সার্কেল কামরুল হোসেন বলেন, জনি মিয়া জেলা পরিষদের একটি ওয়ার্ডের নির্বাচনী ডিউটি পালন করতে যাওয়ার পথে দুর্ঘটনায় পতিত হয়। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!