শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

জমিজমা সংক্রান্ত জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

নিজস্ব প্রতিবেদক / ৩৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ১১:৫১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চরসাদিপুর ইউনিয়নের ঘোষপুর গ্রামে জমিজমা সংক্রান্ত জের ধরে জহুরুল ও রানু মন্ডল দুই গ্রুপের সংঘর্ষে ৮ জন আহত হওয়ার খরব পাওয়া গেছে।

জানা যায় গত ২৭ জুলাই মঙ্গরবার রাত আনুমানিক নয়টার সময় এই ঘটনাটি ঘটে। এ বিষয়ে মামলার বাদী তৌহিদ খাঁ বলেন, রানু মন্ডলের ১০/১২ জন লোক দেশিও অস্ত্র রামদা, হাসুয়া, কুড়াল, হাতুরি নিয়ে ঐ এলাকার একটি বেগুন ক্ষেতে নিয়ে মোঃ জহুরুল খাঁ কে বেধরক মারপিট করে চলে যায়। এলাকাবাসি তার চিৎকার শুনে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

উক্ত ঘটনায় আহত জহুরুল খাঁয়ের বড় ভাই তৌহিদ খাঁ বাদী হয়ে কুষ্টিয়া কুমারখালী থানায় ১১জন কে আসামি করে একটি মামলা দায়ের করেছে। তারা হলেন মোঃ রানু মন্ডল, রাশেদুল মন্ডল, শাজাহান মন্ডল, হামিদুল মন্ডল, ফারুক মন্ডল, দুলাল মন্ডল, হামজা মন্ডল, হাসিব মন্ডল, সাগর মন্ডল, ওলি মন্ডল ও নাইম মন্ডল।

এ বিষয়ে সাদীপুর ইউনিয়নের ৪নং ওয়াডের ইউপি সদস্য আঃ রাজ্জাক এর সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, দুই গ্রুপের মধ্যে জমি নিয়ে ঝামেলা হয় এসময় উভয় পক্ষের প্রায় ৮ জন আহত হয়। এ সময় উভয় পক্ষের আহতরা হলো হামিদুল মন্ডল, দুলাল মন্ডল, হাছিফ মন্ডল, জহুরুল খাঁ, সহ আরো অনেকে। তারা সবাই চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরধ চলে আসছিল এই ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘঠেছে। এই ব্যপারে উভয় পক্ষের মামলা দায়ের হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!