রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা

জয় নেহালের সহযোগিতায় চেতনা ৭১ সংগঠনের আয়োজনে ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ৩১৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৯ অপরাহ্ন
জয় নেহালের সহযোগিতায় চেতনা ৭১ সংগঠনের আয়োজনে ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত

আমেরিকা প্রবাসী জয় নেহালের সহযোগিতায় ও চেতনা ৭১ এর আয়োজনে আজ শুক্রবার কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের ৭ মাইল বাস স্ট্যান্ড এলাকায় ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হয়। উক্ত ব্লাড গ্রুপিং ক্যাম্পের সার্বিক উদ্যোক্তা হিসেবে ছিলেন উক্ত গ্রামেরই কৃতি সন্তান কে এম শাহীন রেজা।

সকাল ৯ ঘটিকার সময় ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হয়ে সমাপ্তি ঘটে বিকেল তিনটা পর্যন্ত। বালিয়াপাড়া, রাতুলপাড়া, ভবানীপুর, আলামপুর, কুড়িপাড়া সহ আশপাশের সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে ব্লাড গ্রুপিং টেস্ট করে নিয়ে যায়। বিকেল তিনটা পর্যন্ত প্রায় পাঁচ শতাধিক ব্যক্তির ব্লাড গ্রুপিং টেস্ট করেছেন বলে সংগঠনটি জানিয়েছে। উক্ত ব্লাড গ্রুপিং টেস্ট পরীক্ষা করেন ল্যাব মেডিসিন নাসির উদ্দিন আহমেদ।

ব্লাড গ্রুপিং ক্যাম্প উদ্বোধন করেন আলামপুর বালিয়াপাড়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক। তিনি তার ব্লাড গ্রুপিং টেস্টের মাধ্যমে তা উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঞ্চনপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি সেকেন্দার আলী, কে এম শাহীন রেজা ও কুষ্টিয়া থেকে আগত বিশিষ্ট সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা মাকসুদ আহমেদ।

এ সময় ভিন্ন ভিন্ন ভাবে জয় নেহাল কে সাধুবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন চেতনা ৭১ এর সভাপতি রিপন জামান রনি, সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম বিপুল, সহ-সভাপতি জালাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন মাহমুদ ও উদ্যোক্তা শাহীন রেজা। দিনব্যাপী উক্ত ক্যাম্পে সার্বিকভাবে সহযোগিতা করেন, চেতনা ৭১ পরিবারের সাংগঠনিক সম্পাদক তুহিন মালিথা, কোষাধ্যক্ষ সোহেল রানা, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক লিটন হোসেন, দপ্তর সম্পাদক গোলাম মাওলা, প্রচার সম্পাদক মাসুদ রানা, সিনিয়র সদস্য রাকিবুল ইসলাম সহ সকল সদস্য উপস্থিত থেকে ব্লাড গ্রুপিং ক্যাম্প সুস্থ ও সুন্দরভাবে সমাপ্তি ঘোষণা করেন।

ব্লাড গ্রুপিং ক্যাম্প সম্পর্কে কুষ্টিয়া থেকে আগত বিশিষ্ট সমাজসেবক ও একসময়ের ছাত্রনেতা মাকসুদ আহমেদ বলেন, চেতনা ৭১ এর সার্বিক তত্বাবধানে এবং জয় নেহালের সহযোগিতায় আজ ব্লাড গ্রুপিং কর্মসূচি পালিত হলো সংগঠনটির বালিয়াপাড়াস্থ কার্যালয়ের আঙ্গিনায়। সেখানে উপস্থিত থাকতে পেরে আমি খুব আনন্দিত। তিনি এটাও বলেন, বর্তমান নষ্ট সময়ের স্রোতের বিপরীতে দাঁড়ানো চেতনা ৭১ এর সদস্যবর্গকে আমি আন্তরিকভাবে শুভেচ্ছা জানাই। শুভেচ্ছা জানাই আজকের আয়োজনের প্রধান কুশীলব সাবেক সহযোদ্ধা সাংবাদিক শাহিন রেজাকে।

এ বিষয়ে প্রবাসী জয় নেহাল বলেন, চেতনা ৭১ কে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করি। তারা মানবসেবায় সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে যেটা আমি শুনেছি। আমি আমার সাধ্যমত যতটুকু পারি উক্ত সংগঠনটি পাশে থেকে আগামীতে আরো বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড করতে চাই।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!