বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক / ৫০৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৮:১৭ পূর্বাহ্ন

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি দামুকদিয়া গ্রামের উকিল মৃধা (৪৫)।

রোববার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে শৈলকুপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা নায়েব আলী জোয়ারদার জানান, উপজেলা শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন উকিল মৃধা। গ্রামের উত্তরপাড়ায় পৌঁছানো মাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী মনহরপুর ইউনিয়ন পরিষদের মেম্বার বলেও জানান তিনি।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, শনিবার বিকালে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে একদফা সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে দুইজন আহত হয়। এ ঘটনার জেরে প্রতিপক্ষের লোকজন উকিল মৃধাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় তিনটি আঘাত করে। গুরুতর আহত অবস্থায় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, নিহত উকিল মৃধার লাশ হাসপাতাল থেকে শৈলকুপা থানায় নেওয়া হয়েছে। গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দীর্ঘদিন ধরে মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল হোসেনের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে বলেও জানান তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!