শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বেনজিনের নাভানা পার্ক বন্ধ ঘোষণা নিজ বাসা থেকে বাবা- মেয়ের মরা দেহ উদ্ধার সন্ধ্যার মধ্যে তীব্র ঝড় যেসব অঞ্চলে কুষ্টিয়ায় রেলের কৃষিজমি ৮০ হাজার টাকা কাঠায় বিক্রি, বাড়ি নির্মাণ হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩ ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স

টাকার বিনিময়ে করোনা টিকা, আটক ২

নিজস্ব প্রতিবেদক / ২০৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

টাকার বিনিময়ে করোনা ভ্যাকসিন পুশ করার সময় গার্মেন্ট ঐক্য ফোরামের গাজীপুরের শ্রীপুর থানা কমিটির এক নেতাসহ দুজনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকালে মুলাইদের রঙিলাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে করোনার টিকা সিনোভ্যাক্সের অর্ধপূর্ণ তিনটি ও চারটি খালি ভায়ালও উদ্ধার করা হয়েছে।

আটকরা হলো জাহাঙ্গীর আলম (৩৫) উপজেলার মুলাইদ গ্রামের নুর ইসলামের ছেলে ও গার্মেন্ট ঐক্য ফোরামের শ্রীপুর থানা কমিটির সভাপতি এবং একই উপজেলার মাওনাবাজার এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী সুলতানা পারভীন (১৯)।

স্থানীয় বাসিন্দা মো. বিল্লাল হোসেন জানান, কয়েক দিন আগে থেকেই জাহাঙ্গীর রঙিলাবাজার এলাকার সাধারণ মানুষের কাছ থেকে ১০০ থেকে ২০০ টাকা করে নিয়ে করোনার ভ্যাকসিনের জন্য টিকাদান কার্ড সংগ্রহ করেন।

পরে শনিবার দুপুর থেকে রঙিলাবাজার এলাকায় জাহাঙ্গীরের ওই সংগঠনের অফিসে বসে টিকাকার্ড সরবরাহ করা মানুষের ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু করেন। বিষয়টি এলাকাবাসী নজরে এলে জাহাঙ্গীরসহ ওই নারীকে আটক করে পুলিশে দেয়।

গার্মেন্ট শ্রমিক আব্দুল বাতেন জানান, ২৬ ফেব্রুয়ারির পর করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ আর দেওয়া হবে না। এমন ঘোষণা শোনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন জায়গাতে গিয়েছি। দীর্ঘ লাইন থাকায় ভ্যাকসিন না দিয়েই ফিরতে হয়েছে। এখানে টাকার বিনিময়ে বিনামূল্যের ভ্যাকসিন দেওয়ায় স্থানীয় মানুষজন বিক্ষুব্ধ ছিল।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রণয় ভূষণ দাস জানান, বিষয়টি শুনেছি। কোত্থেকে তারা এ টিকা পেল তা খতিয়ে দেখতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন দুজন আটকের কথা স্বীকার করে জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!