শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকাপ হাতে নিয়ে তদন্তের মুখে পড়লেন সল্ট বে কুষ্টিয়ায় শীতার্থদের মাঝে বিচারপতি আবু জাফর সিদ্দিকীর কম্বল বিতরন কুষ্টিয়ায় বিচারপতি আবু জাফর সিদ্দিকীর বৃক্ষ রোপন কুষ্টিয়ায় আপিল বিভাগের বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে সম্মাননা প্রদান কুষ্টিয়ার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উদযাপন কুষ্টিয়ার লক্ষীপুরে জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী

ডেঙ্গুতে ঢাকা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট রাখীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১, ৮:১৩ অপরাহ্ন

ঢাকা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট (এইচআর বিভাগ) নিশতাক আহমেদ রাখী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার ভোর চারটায় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

ছাত্রদলের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি রাখি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়কেরও দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও রাকসুর সাবেক ভিপি রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু।

রাজশাহী বিশ্ববিদ্যালয় মাদার বক্স হলের সাবেক ভিপি অধ্যক্ষ বাহাউদ্দিন বাহার বলেন, বাদ আসর রাজধানীর বাসাবো বালুরমাঠ ও বিলাল জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে বাদ মাগরিব আজিমপুর কবরাস্থানে বাবা ও ভাইয়ের কবরের পাশে নিশতাক আহমেদ রাখীকে দাফন করা হয়।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!